37 C
আবহাওয়া
৩:১০ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » কুবির বঙ্গবন্ধু হলে ল্যাপটপ ও মোবাইল চুরির অভিযোগ

কুবির বঙ্গবন্ধু হলে ল্যাপটপ ও মোবাইল চুরির অভিযোগ


বিএনএ, কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল থেকে একটি ল্যাপটপ ও একটি মোবাইল চুরির অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৮মার্চ) সকাল ৮ টার দিকে বিশ্ববিদ্যালয়ের হলের ৪২৫ নম্বর কক্ষ থেকে চুরির ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের বাংলা  বিভাগের শিক্ষার্থী হিমেল হাসানের মোবাইল এবং একই বিভাগের শিক্ষার্থী রাশেদ ইবনে নূর নামের আরেক শিক্ষার্থীর ল্যাপটপে চুরির অভিযোগ উঠেছে। ভুক্তভোগী শিক্ষার্থীদের দাবি, প্রায় ৭০ হাজার টাকার মালামাল চুরি হয়েছে। পরবর্তীতে ভুক্তভোগী ওই শিক্ষার্থীরা হল কর্তৃপক্ষের কাছে এ বিষয়ে মৌখিক অভিযোগ করেছেন।

ভুক্তভোগী রাশেদ ইবনে নূর বলেন, সেহেরি খেয়ে ল্যাপটপটি পড়ার টেবিলের উপর রেখে আমি ঘুমিয়ে পড়ি । পরে রাসেল ভাই (রুমমেট) সকাল ৭টার দিকে রুমের দরজা খুলে বেরিয়ে যান। তখনও আমি ঘুমিয়ে ছিলাম। আনুমানিক ৮টার দিকে চুরির ঘটনাটি ঘটে। পরে ঘুম ভাঙলে দেখি আমার ল্যাপটপ নেই।

আরেক ভুক্তভোগী হিমেল হাসান বলেন, আমি সকালে ঘুমিয়ে ছিলাম। সকাল সাড়ে ৯টার দিকে আমি সময় দেখতে গিয়ে দেখি মোবাইল ফোনটি নেই। তখন খুঁজতে গিয়ে দেখি মানিব্যাগে এক হাজার টাকা ছিলো সেটাও নেই।

এ বিষয়ে বঙ্গবন্ধু হলের প্রভোস্ট ড. মুহাম্মদ শামসুজ্জামান মিলকী বলেন, সিসিটিভি ফুটেজ চেক করে দুইজন সন্দেহভাজনকে নিরাপত্তা শাখার কর্মকর্তাদের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞেস করে বোঝা যায় চুরির ঘটনার সাথে তাদের সংশ্লিষ্টতা নেই। সেই ক্ষেত্রে বিষয়টি তদন্তের মাধ্যমে নিষ্পত্তি জন্য ভুক্তভোগী শিক্ষার্থীরা থানায় সাধারণ ডায়েরি করার সিদ্ধান্ত নিয়েছে।

বিএনএ/আদনান/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ