30 C
আবহাওয়া
১০:৪৫ অপরাহ্ণ - জুন ১৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, আরও একজনের মৃত্যু

রাজধানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, আরও একজনের মৃত্যু

রাজধানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, আরও একজনের মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর বাড্ডায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ রেখা আক্তার নামে আরও একজনের মৃত্যু হয়েছে। সোমবার (২৮ মার্চ) ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্হায় রেখা আক্তারের (৩০) মৃত্যু হয়। এ ঘটনায় এর আগে তার স্বামী সাহিদ হাসান মারা যান।

গত ২৩ মার্চ ভোরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ হন। দগ্ধ অবস্থায় তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করা হয়।

সাহিদ হাসান ও রেখা আক্তারসহ তাদের ১০ বছরের মেয়ে সাফা ও নয় বছরের ছেলে সাফিয়ান দগ্ধ হন।রেখার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।

তিনি জানান, সাহিদের শরীরের ৯৫ শতাংশ ও রেখা আক্তারের ৩০ শতাংশ দগ্ধ ছিল। এছাড়া সাফিয়ানের ২৫ শতাংশ ও সাফার ১০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া রেখার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ