31 C
আবহাওয়া
১১:৫৮ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » বাগেরহাটে আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার

বাগেরহাটে আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার


বিএনএ, খুলনা: বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নকিব আকবর আলীর (৭২) রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতে মুনিগঞ্জ সেতু টোলপ্লাজা সংলগ্ন সড়কের ওপর থেকে রক্তাক্ত অবস্থায় তাকে  উদ্ধার করা হয়।

বাগেরহাট জেলা হাসপাতালের চিকিৎসক পার্শা সানজানা  জানান,পথচারিরা তাকে মৃত অবস্থায় হাসপাতালে এনেছিল ।বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়,নকিব আকবর আলী বাগেরহাট সদর উপজেলার বিষ্ণুপুর এলাকার বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি এবং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

হাসপাতালে নিয়ে আসা পথচারীদের বলেন, হাজার পাটগাতি আঞ্চলিক মহাসড়কের ওপর রক্তাক্ত অবস্থায় নকিব আকবর আলী এবং তার মোটরসাইকেল পড়েছিল। পরে তারা একটি ইজিবাইকে করে নকিবকে বাগেরহাট জেলা হাসপাতালে নিয়ে আসে।

নকিব আকবর আলীর জামাতা অ্যাডভোকেট এনামুল হোসেন বলেন, এটা একটা হত্যাকাণ্ড হতে পারে। তার চোখ, কপাল ও মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। তার অনেক শত্রু ছিল। তারাও এই ঘটনা ঘটাতে পারে।

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু বলেন, এটি হত্যা না দুর্ঘটনা স্পষ্ট করে বলতে পারছি না। তদন্তপূর্বক এই মৃত্যুর কারণ পুলিশকে উদঘাটন করতে হবে।

বাগেরহাট মডেল থানা পুলিশের ওসি সুব্রত কুমার সরদার বলেন, মরদেহের সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের প্রস্তুতি চলছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে এ ঘটনায় একটি অপমৃত্যু মামল হয়েছে।

বিএনএ নিউজ/ রেহানা/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ