37 C
আবহাওয়া
৮:৩৭ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ডিএমপি কমিশনার ও র‌্যাব ডিজির পদোন্নতি

ডিএমপি কমিশনার ও র‌্যাব ডিজির পদোন্নতি

ডিএমপি কমিশনার ও র‌্যাব ডিজির পদোন্নতি

বিএনএ: ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার ও অতিরিক্ত আইজিপি খন্দকার গোলাম ফারুক এবং পুলিশের এলিট ফোর্স র‌্যাবের মহাপরিচালক (ডিজি) অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেনকে গ্রেড-১ পদে পদোন্নতি দেয়া হয়েছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখা থেকে জারি করা এক প্রজ্ঞাপনে এই তথ্য জানা গেছে। প্রজ্ঞাপনে স্বাক্ষর করেন সিনিয়র সহকারী সচিব মো. মাহবুর রহমান শেখ।

প্রজ্ঞাপনে বলা হয়, বিসিএস (পুলিশ) ক্যাডারের বিদ্যমান দুটি অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (গ্রেড-২) পদের বিপরীতে গ্রেড-১-এর দুটি সুপারনিউমারারি পদে দুই কর্মকর্তাকে পদায়ন করা হলো। পদায়নকৃতরা হলেন, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক এবং র‍্যাবের মহাপরিচালক (ডিজি) অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন।

অতিরিক্ত আইজিপি খন্দকার গোলাম ফারুক গত বছরের ২৯ অক্টোবর ৩৫তম কমিশনার হিসেবে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) দায়িত্বভার গ্রহণ করেন। এম খুরশীদ হোসেন গত বছরের ৩০ সেপ্টেম্বর র‌্যাবের নবম মহাপরিচালক (ডিজি) হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।

এর আগে গত ২৫ জানুয়ারি (২০২৩) পুলিশ সদর দফতরের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) কামরুল আহসান এবং পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান মনিরুল ইসলাম গ্রেড-১ পদে পদোন্নতি পান।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ