27 C
আবহাওয়া
৭:০৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ‘তারা শেখ হাসিনার উন্নয়ন দেখেন, কিন্তু বিএনপি দেখে না’: তথ্যমন্ত্রী

‘তারা শেখ হাসিনার উন্নয়ন দেখেন, কিন্তু বিএনপি দেখে না’: তথ্যমন্ত্রী

বিএনপি উন্নয়ন দেখেন দেখে না: তথ্যমন্ত্রী

বিএনএ ডেস্ক, ঢাকা: বিশ্বনেতারাও এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করেন। দেশে এসে সবাই প্রধানমন্ত্রীর প্রশংসা করে গেছেন। কারণ তারা শেখ হাসিনার উন্নয়ন দেখেন, কিন্তু বিএনপি দেখে না বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বক্তব্যে এ মন্তব্য করেন তিনি। মন্ত্রী বলেন, একটি পক্ষ আছে যাদের সারাদিন দেখা যায় না কিন্তু মাঝরাতে টিভির পর্দায় দেখা যায়।

তথ্যমন্ত্রী বলেন, মিথ্যাচার ছাড়া বিএনপি নেতারা আর কিছুই পারেন না। রাজনৈতিকভাবে আত্মবিশ্বাসের সাথে মিথ্যা বলায় ‘এওয়ার্ড’ পেয়েছেন বিএনপি মহাসচিব। এছাড়াও একে অপরকে টপকাতে বিএনপির কেন্দ্রীয় বেশিরভাগ নেতাই মিথ্যাচার করেন বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপির দু-একজন নেতা নতুন নির্বাচন কমিশন ভালো ও নিরপেক্ষ হয়েছে বলায় বিএনপির আরও মাথা ঘুরে গেছে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, এখন তারা ষড়যন্ত্রের জাল বুনছে, গুজব ও কুৎসা রটানোর চেষ্টা করছে। তবে নেতাকর্মীদের এবিষয়ে সজাগ থাকার আহ্বান জানান তিনি।

সিরাজগঞ্জ আ'লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক
সিরাজগঞ্জ আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক

সম্মেলনে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. আব্দুস সামাদ তালুকদার।

সিরাজগঞ্জ সরকারি কলেজ মাঠে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ