39 C
আবহাওয়া
৭:০০ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ড্রাম ট্রাকের ধাক্কায় শ্রমিক নিহত

রাজধানীতে ড্রাম ট্রাকের ধাক্কায় শ্রমিক নিহত

রাজধানীতে ড্রাম ট্রাকের ধাক্কায় শ্রমিক নিহত

বিএনএ, ঢাকা: রাজধানীর উত্তরা ৭ নম্বর সেক্টরে ড্রাম ট্রাকের ধাক্কায় মো. এনামুল হক (৪০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। তিনি মাটি কাটার শ্রমিক বলে জানিয়েছেন তার সহকর্মীরা। রোববার (২৮ জানুয়ারী) ভোর ৪টার দিকে গুরুতর আহত অবস্থায় এনামুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

নিহত এনামুল সাতক্ষীরার আশাশুনি উপজেলার গোলাকর কাত্তি গ্রামের আশরাফ উদ্দিনের ছেলে। বর্তমানে তিনি উত্তরা ১৩ নম্বর সেক্টরে বসবাস করতেন। পেশায় তিনি ছিলেন দিনমজুর। তার এক ছেলে ও এক মেয়ে আছে।

সহকর্মী সোহাগ জানান, এনামুলসহ গতরাতে উত্তরা ৭ নম্বর সেক্টরের লেকের পাড়ের রাস্তার মাটি সমান করছিলেন তারা। এসময় লেক পাড়ে ড্রামের ট্রাকটি মাটি পিছলে এনামুলকে ধাক্কা দেয়। এতে এনামুল গুরুতর আহত হয়। সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে উত্তরা বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।এবং আরো উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ভোরে ঢামেক হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে এনামুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

বিএনএনিউজ/ আজিজুল হাকিম/ রেহানা/ বিএম

Loading


শিরোনাম বিএনএ