38 C
আবহাওয়া
৫:৩৭ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » খুলনাকে ৪ রানে হারিয়েছে কুমিল্লা

খুলনাকে ৪ রানে হারিয়েছে কুমিল্লা

খুলনা টাইগার্সকে ৪ রানে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স

বিএনএ,স্পোর্টসডেস্ক : বিপিএলের উত্তেজনাপূর্ণ ম্যাচে খুলনা টাইগার্সকে ৪ রানে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।  শনিবার(২৮ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে।  এই জয়ে পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে উঠে এলো ইমরুল কায়েসের দল।

কুমিল্লার দেয়া ১৬৬ রানের লক্ষ্যে তাড়া করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬১ রান করতে সমর্থ হয় খুলনা। ম্যাচ সেরা হয়েছেন কুমিল্লার মোহাম্মদ রিজওয়ান।

১৬৬ রানের জবাব দিতে নেমে মাত্র ১১ রান করে ফিরে যান ওপেনার তামিম ইকবাল।  পরের তিন ব্যাটার সেট হলেও দলের চাহিদা মিটিয়ে রান করতে পারেননি।  ৩১ বলে পাঁচটি চার ও এক ছক্কায় ৩৮ রান করেন আন্দ্রে বালব্রেনি।  তিনে নামা শেই হোপ ১৯তম ওভারে ৩২ বলে ৩৩ রান করে ফিরে যান। ওই ঘাটতি পূরণে ১৩ বলে ২৬ রানের এক ইনিংস খেলে ফিরে যান মাহমুদুল জয়।

শেষটায় ইয়াসির রাব্বি দলকে আশা দেখাচ্ছিলেন। কিন্তু ১৯ বলে তিনি ৩০ রান করলেও দলকে জয়ের বন্দরে নিতে পারেননি।  তিনটি চার ও একটি ছক্কা আসে তার ব্যাট থেকে।  কুমিল্লার হয়ে নাসিম শাহ নেন দুই উইকেট। তানভির ইসলাম ও মুস্তাফিজুর রহমান  নেন একটি করে উইকেট।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে লিটন দাস ও মোহাম্মদ রিজওয়ান দারুন সূচনা করে কুমিল্লার হয়ে।  উদ্বোধনী জুঁটিতে ৬৫ রান তুলেন তারা।  লিটনকে  নাহিদুল আউট করে এই জুঁঁটি ভাঙ্গেন। আউটের আগে ৪২ বলে ৫০ রান করেন এই উইকেট কিপার ব্যাটার।  ৪৭ বলে চারটি চার ও এক ছক্কায় ৫৪ রান করে অপরাজিত থাকেন রিজওয়ান।  ওয়ান ডাউনে নামা জনসন চার্লস ২২ বলে পাচ ছক্কায় ৩৯ রানের দারুন ইনিংস খেলেন। ১১ বলে ১৩ রান করেন খুশদিল শাহ।

৮ ম্যাচে ৫ জয় ও তিন হারে ১০ পয়েন্ট নিয়ে তালিকায় তৃতীয় স্থানে কুমিল্লা।  ৭ ম্যাচে দুই জয় ও পাঁচ হারে ৪ পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে খুলনা।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ