29 C
আবহাওয়া
১০:৩১ পূর্বাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » মুখোমুখি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্স, চট্টগ্রাম পর্ব শুরু আজ

মুখোমুখি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্স, চট্টগ্রাম পর্ব শুরু আজ


বিএনএ, ক্রীড়া ডেস্ক : চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্স ম্যাচ দিয়ে বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু হচ্ছে আজ।জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বেলা ১টা ৩০ মিনিটে শুরু হবে চট্টগ্রাম-খুলনার প্রথম ম্যাচ।

ঢাকায় তিন ম্যাচের দুটিতে জিতে আত্মবিশ্বাসী চট্টগ্রাম। চার পয়েন্ট নিয়ে টেবিলে তাদের অবস্থান দ্বিতীয়। দুই ম্যাচে এক জয়ে চতুর্থ স্থানে খুলনা। তাদের সংগ্রহ দুই পয়েন্ট।

বৃহস্পতিবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন শেষে চট্টগ্রাম অধিনায়ক মেহেদী হাসান মিরাজ বলেন, ‘টিমওয়ার্কের কারণে আমরা শেষ দুই ম্যাচ জিতেছি। সবাই ভালো খেলছে। আত্মবিশ্বাস আছে। বড় চিন্তা করি না। টিম ম্যানেজমেন্ট চাপমুক্ত থেকে নিজেদের সামর্থ্য অনুযায়ী খেলতে বলেছে। সেভাবেই গেম প্ল্যান করে এগোচ্ছি।

অপরদিকে মুশফিকের খুলনা ছন্দে ফিরতে চায়। প্রথম ম্যাচে ঢাকার বিপক্ষে ১৮৩ রানের বড় স্কোর তাড়া করে জয়ের সুখস্মৃতি আছে তাদের। আজ চট্টগ্রামের বিপক্ষে তারা পাচ্ছে সৌম্য সরকারকে। অধিনায়ক মুশফিকুর রহিম বলেন, ‘প্রথম দুই ম্যাচে সৌম্যকে না পাওয়াটা ছিল দলের জন্য ঘাটতি। ও শুধু ব্যাটিং নয়, বোলিং এবং স্লিপে ভালো ফিল্ডিংও করে। আশা করছি, টপঅর্ডারে সৌম্য ভালো কিছু দিতে পারবে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ