26 C
আবহাওয়া
৮:২১ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » জাপা নেতার পোস্টারে শেখ হাসিনার ছবি

জাপা নেতার পোস্টারে শেখ হাসিনার ছবি

জাপা

বিএনএ ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-১ আসনে জাতীয় পার্টির মনোনীত ও আওয়ামী লীগ সমর্থিত জোটভুক্ত প্রার্থী এ বি এম রুহুল আমিন হাওলাদার তার পোস্টার-লিফলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ব্যবহার করেছেন। জাতীয় পার্টির কো-চেয়ারম্যান রুহুল আমিনের এমন নির্বাচনী পোস্টার-লিফলেটে পটুয়াখালীতে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, পটুয়াখালী সদর, মির্জাগঞ্জ ও দুমকি উপজেলা নিয়ে গঠিত পটুয়াখালী-১ আসন। এই আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এবিএম রুহুল আমিন হাওলাদার।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, রুহুল আমিন হাওলাদার যতগুলো পোস্টার-লিফলেট সাটিয়েছেন, সবগুলোতেই তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যবহার করছেন। পোস্টারে তিনি লিখেছেন, বাংলাদেশ জিন্দাবাদ।

এ বিষয়ে পটুয়াখালী জেলা যুবলীগের সভাপতি শহিদ বলেন, ‘বাংলাদেশ জিন্দাবাদ’ তো আওয়ামী লীগের স্লোগান নয়। প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করে তার এই কথা লেখা কোনভাবেই ঠিক হয়নি।

পটুয়াখালী জজ কোর্টের সহকারী পাবলিক প্রসিকিউটর এস এম কামাল হোসেন ফেসবুকে লিখেছেন, লাঙ্গল প্রতীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি থাকতে পারে না। লাঙ্গল তো আওয়ামী লীগের প্রতীক নয়।

তিনি আরও লেখেন, বাংলাদেশ জিন্দাবাদ যারা বলে তারা আওয়ামী লীগের লোক নয়। আওয়ামী লীগের স্লোগান, জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

এ বিষয়ে জানতে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদারের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মন্তব্য জানা যায়নি।

উল্লেখ্য, রুহুল আমিন হাওলাদার পটুয়াখালী-১ আসনে জোটের প্রার্থী হয়েছেন। মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন আওয়ামী লীগ ও জাতীয় পার্টির মধ্যে সমঝোতা হয়। ফলে এই আসনে আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট আফজাল হোসেন তার মনোনয়ন প্রত্যাহার করে নেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ