37 C
আবহাওয়া
৫:০৫ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » সালমান খানের আজ জন্মদিন

সালমান খানের আজ জন্মদিন

বলিউডের ‘চিরকুমার’ ভাইজান সালমান খানের

বলিউডের ‘চিরকুমার’ ভাইজান সালমান খানের আজ জন্মদিন।  যার পুরো নাম আব্দুল রশিদ সেলিম সালমান খান।  দেখতে দেখতে জীবনের ৫৬ বসন্ত পেরিয়ে ৫৭-তে পা দিলেন ভারতের মোস্ট ইলিজেবল এই সুপারস্টার।

২৭ জানুয়ারি, মঙ্গলবার, তাঁর জন্মদিনে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিলেন বলিউড সতীর্থরা।

১৯৬৫ সালের ২৭ ডিসেম্বরের এই দিনে ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে জন্মগ্রহণ করেন তিনি। চিত্রনাট্যকার সেলিম খান এবং তার প্রথম স্ত্রী সুশীলা চরকের বড় আদরের সন্তান তিনি।

ভারতীয় চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক এবং টেলিভিশন ব্যক্তিত্ব।  সালমান খান মাঝে মাঝে গানও গেয়ে থাকেন।  ত্রিশ বছরের অধিক সময়ের কর্মজীবনে তিনি অসংখ্য পুরস্কার অর্জন করেছেন, তন্মধ্যে রয়েছে চলচ্চিত্র প্রযোজক হিসেবে দুটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও অভিনয়ের জন্য দুটি ফিল্মফেয়ার পুরস্কার।

যে ভাবে বলিউডে ভাইজান সালমান

সংস্কৃতির আবহে বেড়ে ওঠা সালমান ছোটবেলা থেকেই অভিনয়জগৎকে পছন্দ করতেন। সে ভালোবাসা থেকেই মাত্র ২৩ বছর বয়সে ১৯৮৮ সালে বিবি হো তো অ্যায়সি চলচ্চিত্রে একটি পার্শ্বচরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে বলিউড জগতে পা রাখেন এই জনপ্রিয় অভিনেতা।

তবে নায়ক হিসেবে তার অভিনীত প্রথম চলচ্চিত্র ম্যায়নে পিয়ার কিয়া। সিনেমাটিতে অসাধারণ অভিনয় করেন সালমান। এ ছবি দিয়েই শ্রেষ্ঠ নবাগত অভিনেতা বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার জিতে নেন তিনি। বক্স অফিস কাঁপানো সে ছবির পর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি।

‘ভাইজান’-এর জীবনে আসবেন কি নতুন কোন নায়িকা? বলিউডের ‘চিরকুমার’ ভাইজান সালমান এর সংসার নিয়ে তার ভক্তদের জানার আগ্রহ আজীবন। কিন্ত ভাইজান নতুন কিছুই বলছেন না।

বিএনএ,জিএন

Loading


শিরোনাম বিএনএ