28 C
আবহাওয়া
১১:৫৩ পূর্বাহ্ণ - অক্টোবর ১, ২০২৩
Bnanews24.com
Home » পিকআপ ভ্যানের ধাক্কায় বৌ-শাশুড়ির মৃত্যু

পিকআপ ভ্যানের ধাক্কায় বৌ-শাশুড়ির মৃত্যু

ফরিদপুরে পিকআপ- ইজিবাইক সংঘর্ষ, ২ নারী নিহত

বিএনএ,ঢাকা : রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় শাশুড়ি ও বউয়ের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে।শনিবার ( ২৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- মৌসুমী আক্তার (২৭) ও তার শাশুড়ি রূপবানু (৬৫)। এ ঘটনায় মৌসুমীর মেয়ে মোহনা (৬) আহত হয়েছে।

মৃত রূপবানুর ছেলে হাবিবুর রহমান জানান, তাদের বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জের নোয়ারদা এলাকায়। সকালে মা রূপবানু ও ভাবি মৌসুমী মিটফোর্ড হাসপাতালে করোনার টিকা নিতে যান।তাদের সঙ্গে ছিল মোহনা। টিকা নেওয়া শেষে সিএনজিযোগে হাসনাবাদ ব্রিজের গোড়ায় নামেন তারা।এ সময় রাস্তা পার হওয়ার সময় একটি পিকআপ ভ্যান তাদের ধাক্কা দেয়। এতে তিনজনই রাস্তায় ছিটকে পড়েন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে আদ দ্বীন হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় ভাবিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দুপুর ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মোহনাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, তার বড় ভাই (মৌসুমীর স্বামী) মোহন মিয়া সৌদিপ্রবাসী। ভাবি ও মা সৌদি আরব ওমরাহ পালন করতে যাওয়ার কথা ছিল। সেজন্য তারা করোনার টিকা নিতে মিটফোর্ড হাসপাতালে গিয়েছিলেন। টিকা নিয়ে বাসা যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন তারা। ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।দক্ষিণ কেরানীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) খালেদুর রহমান জানান, হাসনাবাদ ঢাকা-মাওয়া মহাসড়কে সড়ক দুর্ঘটনায় মৃত্যুর খবর জানতে পেরেছি। বিষয়টি হাইওয়ে পুলিশ দেখছে।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Total Viewed and Shared : 125 


শিরোনাম বিএনএ