29 C
আবহাওয়া
৫:৩৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ইবি বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্ট আরফিন

ইবি বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্ট আরফিন

ইবি বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্ট আরফিন

বিএনএ, ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মো. মাহবুবুল আরফিন-কে নিয়োগ প্রদান করা হয়েছে। শনিবার (২৭ নভেম্বর) ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের দায়িত্ব প্রাপ্ত এ.টি.এম এমদাদুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে নিয়োগপ্রাপ্ত ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার-কে ২৪/১১/২০২১ তারিখ থেকে অবসান ঘটিয়ে তদস্থলে ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মো. মাহবুবুল আরেফিন-কে ২৫/১১/২০২১ তারিখ থেকে পরবর্তী এক বছরের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম নিয়োগদান করেছেন।

অধ্যাপক ড. মো. মাহবুবুল আরফিন তার অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য বিধি মোতাবেক যাবতীয় সুযোগ-সুবিধা পাবেন। একই সাথে অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার দীর্ঘদিন একান্ত নিষ্ঠা ও আন্তরিকতার সাথে প্রভোস্টের দায়িত্ব পালন করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

বিএনএনিউজ২৪.কম/তারিক/এনএএম

Loading


শিরোনাম বিএনএ