27 C
আবহাওয়া
৭:৫৯ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » নোয়াখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত দুই

নোয়াখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত দুই

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

বিএনএ, নোয়াখালী : নোয়াখালীর সুবর্ণচরে মোটরসাইকেল দুর্ঘটনায় এক সেনা সদস্য সহ তার ভগ্নিপতির মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন, রেদোয়ান হোসেন ওরফে মিশু তফাদার (২৪) (সৈনিক নং- ১৬২১৭৪৭)। সে নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে। তার কর্মস্থল ( ৮ সিগন্যাল ব্যাটালিয়ন সিলেট) এবং  মো. শরীফ (৩২) সদর উপজেলার পূর্ব এওজবালিয়া গ্রামের মান্নান নগর সংলগ্ন নাজিম উদ্দিনের ছেলে।

শনিবার (২৭ নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের আব্দুলাহ মিয়ার হাট স্কুল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সুধারাম থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মো.জাকির হোসেন এসব তথ্য নিশ্চিত করেন। তিনি আরো জানান, নিহত সৈনিকের মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।  নিহত সেনা সদস্যদের ভগ্নিপতি মো.শরীফকে গুরুত্বর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে দুপুর পৌনে ৩টার দিকে কুমিল্লায় তার মৃত্যু হয়। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

পুলিশ সূত্রে জানা যায়,মিশু ৫ দিনের ছুটিতে গ্রামের বাড়িতে আসেন। শনিবার সকালে ব্যক্তিগত কাজে মোটরসাইকেল যোগে ভগ্নিপতিকে নিয়ে সুর্বণচর উপজেলার যুবায়ের বাজারে অবস্হিত এসএলবিতে যান।  ফেরার পথে মোটরসাইকেলটি উপজেলার আব্দুলাহ মিয়ার হাট স্কুল সংলগ্ন এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির বৈদ্যুতিক পিলার বোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সৈনিক মিশু মারা যায়। পরে অপর মোটরসাইকেল আরোহীসহ দুইজনকে স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মিশুকে মৃত ঘোষণা করে।

নিহত সেনা সদস্য মিশুর বোন হিমু আক্তার বলেন, শুক্রবার তার ভাই সিলেট থেকে নোয়াখালীর স্বর্ণদ্বীপ সেনা ক্যাম্পে অফিসের কিছু কাগজপত্র দিতে আসেন। যাত্রাপথে রাত হয়ে যাওয়ায় রাতে নোয়াখালী সদর উপজেলার মান্নান নগরস্থ বোনের বাড়িতে অবস্থান করে শনিবার সকালে ভগ্নিপতি মো. শরীফকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে স্বর্ণদ্বীপের উদেশ্যে যাত্রা করেন। তাদের মোটরসাইকেলটি সুবর্ণচর উপজেলার আবদুল্যাহ মিয়ার হাট এলাকায় পৌঁছালে একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি পিলারের সাথে ধাক্কা লেগে দেলোয়ারের মাথায় আঘাত লেগে ঘটনাস্থলেই মৃত্যু হয়। গুরত্বর আহত হয় শরীফ। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়।

বিএনএনিউজ/গিয়াস উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ