27 C
আবহাওয়া
৮:৪৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » টাঙ্গাইলে কিশোরীর গলাকাটা মরদেহ উদ্ধার

টাঙ্গাইলে কিশোরীর গলাকাটা মরদেহ উদ্ধার


বিএনএ, টাঙ্গাইলঃ টাঙ্গাইলের কালিহাতি উপজেলার এলেঙ্গায় সুমাইয়া (১৫) নামের নবম শ্রেণীর এক কিশোরীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া একই স্থান থেকে মারাত্মক আহত অবস্থায় মনির নামে এক কিশোরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে সাতটার দিকে এলেঙ্গা পৌরসভার শামসুল হক কলেজের সামনে এ ঘটনা ঘটে। কলেজ রোড এলাকার খোকনের বাড়ির সিঁড়িকোঠা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

কালিহাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন- সকালে স্থানীয় লোকজন ঘটনাস্থলে জবাই করা এক কিশোরী ও এক কিশোরকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কিশোরীর গলাকাটা মরদেহ উদ্ধার করে। এ সময় কিশোরটি জীবিত ছিলো। তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

তিনি আরও  জানান- নিহত কিশোরীর নাম সুমাইয়া আক্তার। তিনি উপজেলার পালিমা এলাকার ফেরদৌস রহমানের মেয়ে এবং এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী। তবে কি কারণে ঘটনাটি ঘটেছে তা প্রাথমিকভাবে জানা যায় নি।

এ ঘটনায় আহত মনির উপজেলার ভাবলা গ্রামের মেহেরের ছেলে। সে বর্তমানে পরিবহন শ্রমিক হিসেবে কাজ করে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডাঃ রাজিব পাল বলেন- আহত মনিরের পেট থেকে ভুঁড়ি বেরিয়ে পড়েছে। তার গলায় এবং ঘাড়ে কাটা আছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। আহত মনিরকে ওটি’তে নিয়ে অপারেশন করা হচ্ছে।

বিএনএ/ রহমান উজ্জ্বল, ওজি

Loading


শিরোনাম বিএনএ