30 C
আবহাওয়া
৫:২৭ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে পৃথক ঘটনায় শিশুসহ ৩ জনের মৃত্যু

ময়মনসিংহে পৃথক ঘটনায় শিশুসহ ৩ জনের মৃত্যু


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকা ও ফুলপুর উপজেলায় পৃথক ঘটনায় দুই বছরের শিশুসহ তিন জনের মৃত্যু হয়েছে। বুধবার (২৭ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত ফুলপুরে পানিতে ডুবে এক শিশু ও ভালুকায় দুই জনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- জেলার ফুলপুর উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের পুড়াপুটিয়া গ্রামের তোফাজ্জল হোসেনের দুই বছর বয়সী শিশু মেয়ে জান্নাতুল। অপরজন বরগুনা জেলার বেতাগী থানা এলাকার মৃত সাখাওয়াত শিকদারের ছেলে রুহুল আমিন (৩২)। সে ভালুকার হবিরবাড়ী এলাকায় মিলে চাকরি করতেন। এবং ঠাকুরগাঁও সদর উপজেলার রায়মোহন গ্রামের আজিজুল হকের ছেলে আব্দুস সামাদ (৩৫)। সে ভালুকায় একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের পুড়াপুটিয়া গ্রামের তোফাজ্জল হোসেনের দুই বছর বয়সী শিশু মেয়ে জান্নাতুল সকাল ১০ টার দিকে নিজ বাড়ির উঠানে খেলাধুলা করছিল। হঠাৎ সবার অগোচরে বাড়ির পাশে গর্তের পানিতে পড়ে যায়। পরে জান্নাতুলকে তার পরিবারের লোকজন দেখতে না পেয়ে সম্ভাব্য সকল স্থানে অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধ্যান পায়নি। এক পর্যায়ে গর্তের পানিতে জান্নাতুলের মরদেহ ভাসতে দেখে মৃত অবস্থায় উদ্ধার তাকে করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

ভালুকা ভরাডোবা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) উৎপল কুমার দাস বলেন, নিহত আব্দুস সামাদ ভালুকায় একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন। চাকরি করার সুবাধে ভালুকায় বসবাস করতেন। ঘটনার দিন দুপুরে মোটরসাইকেলযোগে অফিসের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে সিডস্টোর এলাকায় যেতেই বিপরিত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুস সামাদ মারা যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এই ঘটনার নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, বরগুনার রুহুল আমিন ভালুকায় থেকে একটি মিলে কাজ করতেন। ঘটনার দিন সকালের দিকে তার পরিবারের লোকজন ভাড়া বাড়ির রান্না ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। তবে, কি কারণে আত্মহত্যা করেছে, তা জানতে তদন্ত চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ