36 C
আবহাওয়া
১১:১৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে বাসের ধাক্কায় এনজিও কর্মী নিহত

মিরসরাইয়ে বাসের ধাক্কায় এনজিও কর্মী নিহত

মিরসরাইয়ে বাসের ধাক্কায় এনজিও কর্মী নিহত

বিএনএ, মিরসরাই: চট্টগ্রামের মিরসরাইয়ে হানিফ পরিবহনের একটি বাসের ধাক্কায় এক এনজিও কর্মী নিহত হয়েছেন। নিহতের নাম মো. হাবিবুর রহমান (৩৫)।

তিনি এনজিও সংস্থা শক্তি ফাউন্ডেশনে মিরসরাই অফিসে কর্মরত ছিলেন। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় মাতৃকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

নিহত হাবিব চাঁদপুর সদর থানার কামরাঙা বাজার এলাকার রামপুর পাটোয়ারি বাড়ির আলমগীর হোসেনের পুত্র।

খোঁজ নিয়ে জানা গেছে, মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর দেড়টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খৈয়াছড়া ঝরনা রাস্তার মাথায় নিয়ন্ত্রণ হারিয়ে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস সড়কের পাশে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা মো. হাবিবুর রহমানকে পেছন দিক থেকে ধাক্কা দিলে সে গুরুত্বর আহত হয়ে পড়ে। মোটরসাইকেলটি দুমড়ে মুছড়ে যায়। এসময় বাসটি রাস্তার পাশে পড়ে কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, মঙ্গলবার দুপুরে চট্টগ্রামগামী একটি হানিফ পরিবহনের এসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেল আরোহিকে ধাক্কা দিলে তিনি আহত হন। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। নিহত হাবিবুর রহমান শক্তি ফাউন্ডেশন নামের একটি এনজিও সংস্থায় চাকরি করতেন। বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক, চালকের সহকারি পালিয়ে গেছেন। দুর্ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিএনএ/আশরাফ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ