27 C
আবহাওয়া
১:০৩ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে চোরাই মালসহ গ্রেফতার ৪

চট্টগ্রামে চোরাই মালসহ গ্রেফতার ৪


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর বন্দর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুক্রবার(২৭ আগস্ট) ভোর পর্যন্ত টানা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলেন,  মো. নুর ইসলাম সুমন (৩০), মো. হারুন খন্দকার সবুজ (৩০), মো. মেহেদী হাসান (২৩) ও মো. হাবিব (২০)।

অভিযানে গ্রেফতারকৃতদের কাছ থেকে চুরি হওয়া ১টি ট্যাব, ৯টি মোবাইল সেট, চুরির কাজে ব্যবহারের ১টি গ্রিল কার্টার ও ১টি রেঞ্জ উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, বন্দর থানার পূর্ব গোসাইলডাঙ্গা এলাকার আজিজ মিয়ার গোডাউনের নিচতলা বাগদাদ ডিস্ট্রিবিউশন থেকে চুরির ঘটনা ঘটে। এ সময় প্রতিষ্ঠানের লকারে থাকা নগদ ৩ লাখ ৫২ হাজার টাকা ও বিভিন্ন গ্রাহকের প্রদত্ত বিভিন্ন ব্যাংকের অ্যাকাউন্ট পে-চেক ১১টি, যার মূল্য ২ লাখ ৫৮ হাজার ১৩৬ টাকা এবং অ্যাকাউন্ট ম্যানেজারের ডেস্কে রাখা ২টি পিডিএ ট্যাব, ১৪টি অ্যানড্রয়েড মোবাইল, যার আনুমানিক মূল্য ১ লাখ ৬০ হাজার টাকাসহ সর্বমোট ৫ লাখ ১২ হাজার চুরি করে নিয়ে যায়।

এ চুরির ঘটনায় বাগদাদ ডিস্ট্রিবিউশনের অ্যাডমিন ম্যানেজার বিপ্লব বিশ্বাস গত ২২ আগস্ট মামলা করেন।এ মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে চালান দেওয়া হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ