32 C
আবহাওয়া
১১:২৭ অপরাহ্ণ - মে ২৪, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে গ্যাস পাইপলাইন বিস্ফোরণ, ৩ জনের মৃত্যু

রাজধানীতে গ্যাস পাইপলাইন বিস্ফোরণ, ৩ জনের মৃত্যু

রাজধানীতে গ্যাস পাইপলাইন বিস্ফোরণ, ৩ জনের মৃত্যু

বিএনএ ঢাকা: রাজধানীর মিরপুর-১১ নম্বরের একটি বাড়িতে গ্যাস পাইপলাইন বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরও দুই জনের মৃত্যু হয়েছে। তারা হলেন, সুমন ও রফিকুল ইসলাম। এর আগে  রিনা আক্তার নামে একজনের মৃত্যু হয়। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩ জনে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

শুক্রবার(২৭ আগস্ট) সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. এস এম আইউব হোসেন।

তিনি বলেন, বৃহস্পতিবার(২৬ আগস্ট) রাতে প্রথমে রিনা আক্তার (৫০) মারা যান। এরপর রাত আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় সুমন (৪০) ও শফিকুল ইসলাম (৩৫) জন মারা যান। সফিকুল ইসলামের শরীরে ৮৫ শতাংশ ও সুমনের শরীরে ৪৫ শতাংশ পোড়া ছিল। আর রিনা আক্তারের শরীরের ৭০ শতাংশ পুড়ে যায়। বর্তমানে শিশুসহ ৩ জন ফিমেল এইডিইউতে চিকিৎসা নিচ্ছেন। অপর একজনকে আইসিইউতে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের অবস্থায় আশংকাজনক বলে জানান ডা. এস এম আইউব হোসেন।

উল্লেখ্য, গত বুধবার মধ্যরাতে মিরপুর ১১ নম্বরে একটি বাড়িতে নিচ তলায় গ্যাস পাইপলাইন মেরামতের পর হঠাৎ বিস্ফোরণ ঘটে। এতে সাতজন দগ্ধ হন। তারা হলেন- নওশীন (৫), শফিক (৩৫), সুমন ( ৪০), রওশন-আরা (৭০), রিনা (৫০), নাজনীন (২৫) ও রেনু (৩৫)।

বিএনএনিউজ/আরকেসি

 

 

 

 

Loading


শিরোনাম বিএনএ