29 C
আবহাওয়া
৮:৪৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

কক্সবাজারে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক


বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে ১ লাখ ২৮ হাজার পিস ইয়াবাসহ রফিক আহমদ নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বুধবার (২৬ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে টেকনাফের নাজির পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক রফিক আহমদ (৪২) উপজেলার ৮নম্বর ওয়ার্ড়ের নাজির পাড়া এলাকার নুরুল ইসলামের পুত্র।

বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৫ কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারি পরিচালক (ল এন্ড মিডিয়া) আবু সালাম চৌধুরী। তিনি বলেন, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নাজির পাড়া এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক কেনা-বেচা করার জন্য অবস্থান করছিল । এসময় র‍্যাবের আভিযানিক দল ওই স্থানে অভিযান চালিয়ে রফিক আহমদকে আটক করে। পরে আটক রফিকের বসতঘর ও সিলিং এর উপরে একটি সাদা প্লাস্টিকের বস্তায় তল্লাশি করে ১ লাখ ২৮ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

অভিযান চলাকালীন ওই স্থানে আভিযানিক দল পৌঁছানোর আগে তার পাঁচজন সহযোগী পালিয়ে যান বলে স্বীকার করে সে। সে আরো স্বীকার করে , তারা দীর্ঘ দিন ধরে পরস্পর মাদক কারবারের সঙ্গে জড়িত। তারা সংঘবদ্ধভাবে মাদক চোরাচালান করে থাকেন। সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে বিভিন্ন এলাকায় মাদক কেনা-বেচার সঙ্গে জড়িত থাকেন বলে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকসহ আটক ও পলাতক মাদক কারবারিদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান আবু সালাম চৌধুরী।

বিএনএ/ফরিদুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ