Bnanews24.com
Home » মিরসরাইয়ে বিদেশি অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার
অপরাধ বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর

মিরসরাইয়ে বিদেশি অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার

মিরসরাইয়ে বিদেশি অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার

বিএনএ, মিরসরাই : চট্টগ্রাম জেলার মিরসরাই সদর এলাকা থেকে বিদেশি পিস্তল এবং ম্যাগাজিন উদ্ধারসহ ৩ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। তাদের বিরুদ্ধে মিরসরাই থানায় অস্ত্র আইনে মামলা রুজু করে আদালতে পাঠানো হয়। মঙ্গলবার (২৬ জুলাই )সকাল ১১ ঘটিকায় মিরসরাই সদর ফুট ওভারব্রিজ এর নিচ থেকে তাদের আটক করে।

গ্রেপ্তারকৃতরা হলেন-জোরারগঞ্জ’র প‚র্ব দ‚র্গাপুর এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে মো. রিয়াজ উদ্দিন (৩০),মিরসরাই’র মধ্যম মগাদিয়ার মৃত খোরশেদ আলমের ছেলে আব্দুল কাদের (২৯) ও কুমিল্লার দেবিদ্বার থানার বড়কন্তা এলাকার মোঃ আবুল হাসেমের ছেলে মো. রবিউল হোসেন (৩০)।

র‌্যাব-৭ চট্টগ্রাম জানায়, র‌্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার মিরসরাই থানাধীন মিরসরাই বাস স্ট্যান্ড এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ১টি বিদেশি পিস্তল এবং ১টি ম্যাগাজিন উদ্ধারসহ ৩ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় উদ্ধারকৃত অস্ত্র টি দিয়ে দীর্ঘদিন যাবৎ স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার করে আসছে।

অস্ত্রটি দিয়ে গত স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকায় আধিপত্য বিস্তারসহ প্রতিপক্ষকে ভয় দেখানোর কাজে ব্যবহার করেছিল। এছাড়াও বিভিন্ন মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিত কল্পে ব্যবহার করত বলে জানায় র‌্যাব।

গ্রেপ্তারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মিরসরাই থানা থানা ভারপ্রাপ্ত (ওসি) কোবির হোসেন জানান র‌্যাব-৭ অবৈধ অস্ত্রসহ ৩ সন্ত্রাসী কে গ্রেপ্তার করে একটি অস্ত্র মামলা দায়ের করেছে থানায় । নথিভুক্ত করে আসামিদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/আশরাফ/এনএএম