27 C
আবহাওয়া
১১:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » জনপ্রশাসন পদক পেল হাটহাজারী উপজেলা প্রশাসন

জনপ্রশাসন পদক পেল হাটহাজারী উপজেলা প্রশাসন

জনপ্রশাসন পদক পেল হাটহাজারী উপজেলা প্রশাসন

বিএনএ,চট্টগ্রাম: ত্রিপুরা পল্লীর ক্ষুদ্র নৃগোষ্ঠীর বাসিন্দাদের পল্লীকে আমূল বদলে দিয়ে ‘জনপ্রশাসন পদক ২০২০’ পেয়েছে হাটহাজারী উপজেলা প্রশাসন। হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের দুর্গম পাহাড়ের পাদদেশে মনাই ত্রিপুরা পল্লীকে বদলে দেওয়ায় এ পদক দেওয়া হয়েছে। জেলাপর্যায়ে সাধারণ (প্রাতিষ্ঠানিক) ক্যাটাগরিতে দেওয়া হয়েছে পদকটি।

মঙ্গলবার (২৭ জুলাই) ঢাকায় ওসমানী স্মৃতি মিলনায়তনে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের কাছ থেকে এই পদক গ্রহণ করেন নবাগত হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল আলম। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা যায়, ‘আমার জেলা আমার শহর স্লোগান’ বাস্তবায়নে হাটহাজারী উপজেলার ১ নম্বর ফরহাদাবাদ ইউনিয়নের উদালিয়া গ্রামের অবহেলিত জনপদের মনাই ত্রিপুরা পাড়াকে তৎকালীন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রুহুল আমিনের হাত ধরে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের মাধ্যমে মডেল এলাকায় রূপ দেওয়ায় সাধারণ ক্যাটাগরিতে প্রাতিষ্ঠানিকভাবে এই পদক পায় হাটহাজারী উপজেলা প্রশাসন। উদ্যোগটি বাস্তবায়নে ইউএনওকে সার্বিক সহযোগিতা করেন তৎকালীণ জেলা প্রশাসক ইলিয়াস হোসেন, হাটহাজারী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদসহ সংশ্লিষ্টরা।

এই বিষয়ে হাটহাজারীর উপজেলার সাবেক ইউএনও রুহুল আমিন বলেন, এই অর্জন হাটহাজারীবাসীর। জেলা প্রশাসক স্যার ও আমার সিনিয়রগণসহ সকল অফিস সহকর্মীদের সহায়তা এবং হাটহাজারীর জনসাধারণের ভালোবাসায় এই কাজগুলো করা সম্ভব হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ