28 C
আবহাওয়া
৫:৩৬ পূর্বাহ্ণ - জুন ৩০, ২০২৪
Bnanews24.com
Home » ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে আম-ইলিশ পাঠালেন শেখ হাসিনা

ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে আম-ইলিশ পাঠালেন শেখ হাসিনা


বিএনএ, ব্রাহ্মণবাড়িয়া: ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী ড. মানিক সাহার জন্য আম, ইলিশ ও মিষ্টি উপহার পাঠিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুর ১২ টার সময় ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া স্থলবন্দর দিয়ে ত্রিপুরা মুখ্যমন্ত্রীর জন্য এসব উপহার পাঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উপহার হিসেবে ২০টি কার্টুনে করে ৪০০ কেজি হাড়িভাঙ্গা জাতের আম, ৫০ কেজি ইলিশ মাছ ও ৫০ কেজি মিষ্টিসহ মোট ৫০০ কেজি উপহার সামগ্রী ত্রিপুরা মুখ্যমন্ত্রীর জন্য পাঠানো হয়।

এ সময় সীমান্তের শূন্য রেখায় বাংলাদেশের পক্ষ থেকে উপহার সামগ্রী গ্রহণ করেন ত্রিপুরায় নিযুক্ত বাংলাদেশের সহকারী হাইকমিশন অফিসের প্রথম সচিব রেজাউল হক চৌধুরী ও আল আমিন। উপহার সামগ্রীগুলো বন্দরে সি এন্ড এফ ক্লিয়ারেন্স কাজ করেন শোয়েব ট্রেড ইন্টারন্যাশনাল এর স্বত্বাধিকারী মো. রাজিব ভূঁইয়া।

উপহার হস্তান্তরকালে সীমান্তের শূন্য রেখায় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম রাহাতুল ইসলাম, রাজস্ব কর্মকর্তা আব্দুল কাইয়ুম তালুকদার, স্থলবন্দরের সহকারী পরিচালক মাহমুদুল হাসান বাপ্পি। ইমিগ্রেশন ইনচার্জ মো. খাইরুল আলম, ৬০ বিজিবি আইসিপি হাবিলদার মো. রুহুল আমিন, আগরতলা কাস্টমস সুপারিন্টেন্ডেন্ট দিব্যেন্দু ভৌমিক।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাংলাদেশের সহকারী হাইকমিশন অফিসের প্রথম সচিব রেজাউল হক বলেন, আজ একটি খুশির দিন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্রিপুরা মুখ্যমন্ত্রীর জন্য আম, ইলিশ ও মিষ্টি উপহার পাঠিয়েছেন। এর মাধ্যমে ভারত-বাংলাদেশের যে গভীর সম্পর্ক সেটি আরও মজবুত হবে ও ত্রিপুরার সাথেও সুদৃঢ় হবে। প্রধানমন্ত্রীর এই উপহার সামগ্রীগুলো আমরা ত্রিপুরা মুখ্যমন্ত্রীর হাতে তুলে দেব।

বিএনএ/এমএফ/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ