29 C
আবহাওয়া
১২:৫৭ পূর্বাহ্ণ - জুন ১, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে গরুসহ চোর আটক

রাউজানে গরুসহ চোর আটক

রাউজানে গরুসহ চোর আটক

বিএনএ, রাউজান (চট্টগ্রাম): চট্টগ্রামের রাউজানে চোরাই গরুসহ মো: আনিসুল রহমান বাপ্পি (৩০) নামে এক চোরকে আটক করেছে কদলপুর ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্যরা। মঙ্গলবার (২৭ জুন) রাত সাড়ে ৩টার দিকে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময়ে তাকে আটক করা হয়।

আটক চোর মো. আনিসুল রহমান বাপ্পি নাতোয়ান বাগিছা এলাকার পূর্বটিলা পাড়া গ্রামের মো: শাহ আলমের পুত্র।

জানা যায়, কোরবানির ঈদকে সামনে রেখে গরু চুরিসহ চুরিরোধে ব্যাপক পাহারা জোরদার করেছে কদলপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব নিজাম উদ্দিন আহমদ চৌধুরী। তার নির্দেশে রাতে গ্রাম পুলিশ পাহারা দেওয়ার সময়ে গ্রাম পুলিশ কমল বড়ুয়া ও আবু সৈয়দ গরু চুরি করে নিয়ে যাওয়ার সময়ে চোরকে আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে আসে। পরে পুলিশকে খবর দেওয়া হয়। মঙ্গলবার (২৭ জুন) সকাল সাড়ে ১০টার সময়ে আটক গরুসহ চোরকে রাউজান থানা পুলিশের কাছে সোপর্দ হয়।

গরু চুরির কথা স্বীকার করে বাপ্পি বলেন, আনু বেগম নামের এক মহিলার গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় গ্রাম পুলিশের কাছে ধরা পড়ে যাই।

এ বিষয়ে কদলপুর ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান নিজাম উদ্দীন আহমেদ চৌধুরী বলেন, কোরবানির ঈদকে সামনে রেখে গরু চুরির ঘটনা বেড়ে যায়। রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী নির্দেশ রয়েছে রাউজানে যাতে কোন প্রকার চুরির ঘটনা না ঘটে। আমরা তার নির্দেশে কদলপুরে চুরি ঠেকাতে আমাদের গ্রাম পুলিশ-মেম্বার সবাই সজাগ রয়েছে। আটক চোরকে গরুসহ পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল জানান, গরু চুরি ঘটনার ব্যাপারে রাউজান থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

বিএনএনিউজ/শফিউল আলম,বিএম/এইচ এইচ

Loading


শিরোনাম বিএনএ