Bnanews24.com
Home » বিগবস’র দাম ৩৫ লাখ, বাইক ফ্রি
টপ নিউজ রকমারি

বিগবস’র দাম ৩৫ লাখ, বাইক ফ্রি

বিএনএ ডেস্ক:কোরবানিতে বিক্রির জন্য এমন একটি গরু প্রস্তুত করেছেন আফিল উদ্দীন। নাম রেখেছেন ‘এলএলসি বিগবস’। যার বাজার মূল্য রাখা হয়েছে ৩৫ লাখ টাকা। ঠাকুরগাঁও হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়া ইউনিয়নের তালতলা গ্রামের বাসিন্দা আফিল উদ্দীন। তিনি পাঁচ বছর আগে গরুটি ক্রয় করেছিলেন। প্রাকৃতিক খাবার ও ফলমূল খাওয়ানোর পর বিশাল আকৃতির এ গরুটি প্রস্তুত করেছেন তিনি। সঙ্গে ক্রেতার জন্য রাখা হয়েছে পুরস্কার। কোরবানির জন্য এ গরুটি ক্রয় করলে উপহার হিসেবে পাওয়া যাবে একটি পালসার মোটরসাইকেল।

গরুটার বয়স ৫ বছর ৬ মাস। লম্বায় ১০ ফুট, উচ্চতায় ৫ ফুট ৬ ইঞ্চি, ওজন ১ হাজার পাঁচ শ’ ৫০ কেজি বা ৩৮ দশমিক ৭৮ মণ।

বিশাল এই গরুটি নিয়ে আলোচনা শুরু হয়েছে এলাকাজুড়ে। প্রতিনিয়ত গরুটি দেখার জন্য আফিল উদ্দীনের বাড়িতে ভিড় করছে উৎসুক জনতা। ঢাকাসহ বিভিন্ন জেলা থেকেও গরুটি কেনার জন্য ছুটে আসছেন অনেকে। তবে দামে না মেলায় কিনতে পারছেন না তারা।

গরুর মালিক আফিল উদ্দিন বলেন, আমি কোনো গরু ব্যবসায়ী নই। শখের বসে এলএলসি জাতের গরুটি ক্রয় করেছিলাম এক বছর বয়সে। তারপর এটির পেছনে পাঁচ বছর সময় দিয়েছি। গরুকে মোটাতাজা করার জন্য কোনো প্রকার ওষুধ ব্যবহার করিনি। বিগবসকে খেসারির ডাল, ভুসি, ছোলা, মসুর ডাল ও খুদ খাওয়ানো হয়েছে। আর রাতে আপেল, কলা ও আঙ্গুর খাওয়ানো হয়। এতে গড়ে আমার প্রতিদিন দুই হাজারের বেশি টাকা খরচ হয় তার পেছনে। তার চাল-চলনে নাম রেখেছি বিগবস। প্রতিদিন পাঁচ-সাতশ মানুষ আসেন বিগবসকে দেখতে। এই কোরবানির ঈদে বিগবসকে বিক্রি করব। দাম ৩৫ লাখ টাকা। আর যিনি কিনবেন তার জন্য উপহার হিসেবে দেওয়া হবে একটি পালসার মোটরসাইকেল। এখন পর্যন্ত এটির দাম ২২ লাখ টাকা উঠেছে।

বিএনএ/ওজি