29 C
আবহাওয়া
৫:৩৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ে করলেন আলোচিত মডেল সানাই মাহবুব

বিয়ে করলেন আলোচিত মডেল সানাই মাহবুব

বিয়ে করলেন আলোচিত মডেল সানাই মাহবুব

বিএনএ ডেস্ক: আলোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব অভিনয় ছাড়া ঘোষণা দিয়েছিলেন গত বছর। এরপর থেকে তেমন একটা আলোচনায় নেই তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমেও তাকে নিয়ে তেমন আলোচনা হয় না আর। তবে খবর হলো নতুন জীবন শুরু করছেন তিনি।

শুক্রবার (২৭ মে) বিয়ের পিঁড়িতে বসেছেন আলোচিত এই মডেল। তার বর আবু সালেহ মুসা একটি বেসরকারি ব্যাংকে কর্মরত।

জানা গেছে, আবু সালেহ নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন দক্ষিণ দুরাকুঠি এলাকার বাসিন্দা। তার বাবার নাম আনছার আলি। বিয়ে আনুষ্ঠানিকতা শেষ হয়েছে নীলফামারী জেলা শহরের বাবুপাড়াস্থ সানাই মাহবুবের বাড়িতে।

সানাই মাহবুব ২০১৯ সালে এক মন্ত্রীকে বিয়ে করছেন বলে খবর প্রকাশ হয়েছিল। তিনি নিজেই গণমাধ্যমে এ তথ্য জানিয়েছিলেন। বাগদান হয়ে গেছে উল্লেখ করে বলেছিলেন, পারিবারিকভাবেই বিয়ে করতে যাচ্ছেন তিনি। তারপর সে বিয়ে নিয়ে আর তেমন কিছু আর শোনা যায়নি। সেই ঘটনার তিনবছর পর বিয়ের পিঁড়িতে বসলেন সানাই। অনেকটা চুপিসারেই বিয়ের কাজটা সেরেছেন তিনি।

অভিনেত্রী হিসেবে খুব একটা লম্বা ক্যারিয়ার নয় সানাইয়ের। বিভিন্ন কর্মকাণ্ডে আলোচিত-সমালোচিত হয়েছেন বার বার। গত বছর অভিনয় ছেড়ে সঠিক পথে বাকি জীবন যাপনের ঘোষণা দেন তিনি। তারপর থেকেই শালীন পোশাক পরে বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেছে তাকে।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ