34 C
আবহাওয়া
২:০০ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » সালমানকে বিয়ের প্রস্তাব দিলেন তরুণী

সালমানকে বিয়ের প্রস্তাব দিলেন তরুণী

সালমান খান

বিনোদন ডেস্ক: সালমান খানের বয়স ৫০ পার হলেও এখনো ব্যাচেলর তিনি। এই বয়সেও গ্ল্যামারস বয়ে যায় চিরকুমারের। আর পর্দায় অ্যাকশন কিংবা রোমান্টিক সিক্যুয়েন্সেও দুর্দান্ত তিনি।

ইন্ডাস্ট্রির সুপারহিট এই তারকার ব্যক্তিজীবনে একাধিকবার প্রেম এসেছে। তবে বহুবার প্রেম এলেও বিয়ের পিঁড়িতে কখনো বসা হয়নি। কিন্তু জীবনে কি শুধুই প্রেম এসেছিল, নাকি বিয়ের প্রস্তাবও পেয়েছিলেন? এবার প্রকাশ্যেই এক তরুণী চিৎকার করে বিয়ের প্রস্তাব দিলেন বিটাউনের মোস্ট এলিজিবল ব্যাচেলরকে।

সালমানের এই ইস্যু এখন ‘টক অব দ্য টাউন’। মূলত ঈদে তারকার ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমা মুক্তি পেয়েছে। দুবাইয়ে এই সিনেমার প্রচারে গিয়েই বিয়ের প্রস্তাব পান তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, অনুষ্ঠান চলাকালীন মঞ্চে ওঠেন সালমান। তখন দর্শকাসন থেকে হঠাৎ করেই এক তরুণী চিৎকার করে বলেন, ‘সালমান, আমাকে বিয়ে করুন।’ এর পরই আবার অবাক ঘটনা ঘটে।

অপর এক তরুণী ওই প্রথম তরুণীকে থামিয়ে চিৎকার করে বলেন, ‘না সালমান, বিয়ে কোরো না। কারো বিয়ে করা উচিত নয়।’ এতে অবশ্য সাড়া দেন বলি তারকা। জবাবে তিনি বলেন, ‘ঠিক ঠিক। একদম ঠিক।’

এদিকে সালমানের মুখে বিয়ে না করার কথা তাৎক্ষণিক ক্যামেরাবন্দি করেন পাপারাৎসিরা। আর সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ