29 C
আবহাওয়া
৮:২৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ফেসবুক বাংলাদেশে বিজ্ঞাপনী কার্যক্রম সীমিত করেছে

ফেসবুক বাংলাদেশে বিজ্ঞাপনী কার্যক্রম সীমিত করেছে

ফেসবুকভিত্তিক ব্যবসার ৭০ শতাংশের নেতৃত্বে নারী

বিএনএ, ঢাকা : বাংলাদেশ থেকে ফেসবুকে বিজ্ঞাপনের কার্যক্রম সীমিত করেছে এর মূল প্রতিষ্ঠান মেটা। ফেসবুকের বিজ্ঞাপনী সংস্থা এইচটিটিপুল বাংলাদেশে তাদের কার্যক্রম সীমিত করার ঘোষণা দিয়েছে।

বিজ্ঞাপন কার্যক্রম সীমিত করার পেছনে মার্কিন ডলার সংকট ও বিদেশে রেমিট্যান্স পাঠানোয় জটিলতার কথা উল্লেখ করে গ্রাহকদেরকে কাছে চিঠি দিয়েছে এইচটিটিপুল।

এইচটিটিপুল বাংলাদেশ লিমিটেডের পরিচালক সানি নাগপাল স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, বাংলাদেশে মেটার পরিষেবা সাময়িকভাবে পাওয়া যাবে না অথবা সীমিত থাকবে। ডলার–সংকট ও বিদেশে টাকা পাঠানো নিয়ে জটিলতার কারণে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

চিঠিতে এইচটিটিপুল আরও বলেছে, বর্তমান পরিস্থিতির কারণে ফেসবুকে গ্রাহকদের জন্য তাদের প্রস্তাবিত বিজ্ঞাপনের জায়গা সীমিত হয়ে যাবে। এতে গ্রাহকদের আসন্ন ক্যাম্পেইনের জন্য বিজ্ঞাপনের জায়গা সীমিত হয়ে যেতে পারে। এ ছাড়া কোনো কোনো গ্রাহকের চলমান বা অনাগত প্রচার কার্যক্রম বন্ধ বা বাতিল করা হতে পারে।

এইচটিটিপুল বাংলাদেশ লিমিটেডের পরিচালক সানি নাগপাল বলেছেন, উদ্ভূত পরিস্থিতির ওপর তাদের কোনো হাত নেই। সমস্যার দ্রুত সুরাহা করতে তারা ডিজিটাল মাধ্যমে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ