31 C
আবহাওয়া
১:২৯ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » জনগণের পাশে দাঁড়াতে বিএনপির প্রতি তথ্যমন্ত্রীর আহ্বান

জনগণের পাশে দাঁড়াতে বিএনপির প্রতি তথ্যমন্ত্রীর আহ্বান

জনগণের পাশে দাঁড়াতে বিএনপির প্রতি তথ্যমন্ত্রীর আহ্বান

বিএনএ ঢাকা: করোনার টিকা নিয়ে বিভ্রান্তি না ছড়িয়ে জনগণের পাশে দাঁড়াতে বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।বিএনপিসহ তার মিত্ররা এবং কিছু গোষ্ঠী সরকারের কোনো কাজেই ভাল দেখতে পারে না বলে মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার (২৭ এপ্রিল) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির পক্ষ থেকে বিভিন্ন গণমাধ্যম সংগঠনকে করোনা সুরক্ষাসামগ্রী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

সে সময় ড. হাছান মাহমুদ বলেন,করোনা মহামারির শুরু থেকেই তারা মানুষের মধ্যে নানা ধরনের বিভ্রান্তি ছড়ানোর অপচেষ্টা গোপনে নয় প্রকাশ্যেই চালিয়েছে।সেরাম ইনস্টিটিউট উৎপাদিত ভারতের টিকা কাজ করবে না- এই প্রচারণা বিএনপিই চালিয়েছিল। আবার সেই টিকা আসতে যখন একটু দেরি হচ্ছিল, তখন অন্য কথা বলা শুরু করেছিল। সুতরাং এই বিভ্রান্তি ছড়ানোর জন্য জাতির কাছে ক্ষমা চাওয়া প্রয়োজন তাদের।

তথ্যও সম্প্রচার মন্ত্রী বলেন, সরকার রাশিয়া, চীনসহ অন্যান্য দেশ থেকেও করোনার টিকা আনার উদ্যোগ নিয়েছে। আগামি মাসেই সেরাম ইনস্টিটিউট থেকে অনেক টিকা আসবে।খুব সহসা অন্যান্য দেশ থেকে যে টিকা সংগ্রহের উদ্যোগ নেয়া হয়েছে, সেগুলোও আসবে। এ নিয়ে বিভ্রান্তির কোনো অবকাশ নেই বলে জানান তিনি।পাশাপাশি করোনা মহামারির মধ্যেও অক্লান্ত কাজ করে যাওয়া গণমাধ্যমকর্মীদের প্রশংসা করেন ড. হাছান মাহমুদ।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ