31 C
আবহাওয়া
২:৩৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বসুন্ধরা এমডির দেশ ত্যাগে নিষেধাজ্ঞা

বসুন্ধরা এমডির দেশ ত্যাগে নিষেধাজ্ঞা

বসুন্ধরা এমডির দেশ ত্যাগে নিষেধাজ্ঞা

বিএনএ, ঢাকা : রাজধানীর গুলশানে তরুণীর মৃতদেহ উদ্ধারের ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের দেশ ত্যাগের উপর নিষেধাজ্ঞা দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৭ এপ্রিল) তার দেশ ত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক মোল্লা আবুল হাসান।ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ইসলামের আদালত আবেদনটি মঞ্জুর করেন।

উল্লেখ্য,সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যার পর গুলশান-২ নম্বরের ১২০ নম্বর সড়কের একটি ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করা হয়।
উদ্ধার তরুণীর নাম মোসারাত জাহান।তিনি রাজধানীর একটি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।তার বাড়ি কুমিল্লা শহরে। তার বাবা বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান। মেয়েটির পরিবার কুমিল্লায় থাকে। এখানে ফ্ল্যাটে তিনি একাই থাকতেন।

পুলিশ জানায়, মোসারাত জাহান রোববার তার বড় বোনকে ফোন করে বলেন, তিনি ঝামেলায় পড়েছেন। এ কথা শুনে তার বড় বোন সোমবার কুমিল্লা থেকে ঢাকায় আসেন। সন্ধ্যার দিকে ওই ফ্ল্যাটে যান তিনি। দরজায় ধাক্কাধাক্কি করলেও বোন দরজা খুলছিলেন না। এরও কিছুক্ষণ আগে থেকে বোনের ফোন বন্ধ পাচ্ছিলেন। পরে বাইরে থেকে ‘লক’ খুলে ঘরে ঢুকে বোনকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন। পরে তিনি বাড়িওয়ালাকে বিষয়টি জানান। তখন পুলিশকে খবর দেওয়া হয়।

সোমবার দিবাগত রাত পৌনে একটার দিকে গুলশান থানার উপপরিদর্শক (এসআই) ইমরান হোসেন মোসারাতের লাশের সুরতহাল করে তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রেখে যায়। পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ এবং মোসারাতের ব্যবহৃত ডিজিটাল ডিভাইসগুলো জব্দ করেছে।ঘটনায় ভুক্তভোগীর বোন নুসরাত জাহান গুলশান থানায় বাদী হয়ে আত্নহত্যা প্ররোচনার একটি মামলা করেন।মামলার বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবাহান আনভীর কে আসামি করা হয়।

বিএনএনিউজ/ শহীদুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ