37 C
আবহাওয়া
৬:৪৮ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির ইফতার মাহফিল

গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির ইফতার মাহফিল

গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির ইফতার মাহফিল

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): ইউকে প্রবাসীদের সংগঠন গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতি’র (জিএমসিএস) উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) ম্যানচেস্টারের স্থানীয় শাহ পরান মসজিদে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিলের (ইবু) সঞ্চলনায় সংগঠনের সভাপতি মো. মহিউদ্দিন হোসাইনের সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর লুৎফর রহমান।

গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির ইফতার মাহফিল
ইফতার মাহফিলে সংগঠনের নেতৃবৃন্দ

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. নাজিম উদ্দিন ও সলিসিটর লাবলু কাদের। অন্যান্যের মধ্য উপস্থিত ছিলেন মো. নাছির, মো. ইউছুপ চৌধুরী, ডা. নুরুল হাসান, মোহাম্মদ হুমায়ুন আকবর, আনোয়ারুল ইসলাম, মনির হোসেন রিপন, কামাল খান, এহসানুল করিম শাহ ও আবদুল কাদের।

ইফতার ও দোয়া মাহফিলে ম্যানচেস্টারে বসবাসরত নানান বয়সী এবং বিভিন্ন পেশার মানুষের উপস্থিতিতে চট্টগামবাসীর মিলন মেলায় পরিণত হয় অনুষ্ঠানস্থল। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মো. মহিউদ্দিন হোসাইন। ইফতার মাহফিলের সার্বিক সহযোগিতায় ছিলেন মো. সোয়েব মাহমুদ, মো. সোলাইমান, মো. কুতুব উদ্দিন, জাহেদুল করিম শাহ, মো. নাসির, মো. ইয়াকুব, ফকরুল ইসলাম, আকবর আলী, মো. নেসার খান, নিজাম উদ্দিনসহ সমিতির সকল সদস্যরা।

ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা ও প্রবাসীদের শান্তি ও চট্টগ্রাম সমিতির সফলতা কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন ম্যনচেস্টার শাহপরান মসজিদের ইমাম।

এদিকে, গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির উদ্যোগে থেকে প্রতিদিন চট্টগ্রামের রেলওয়ে থানার সামনে ইফতার বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।

বিএনএনিউজ/ এনামুল হক নাবিদ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ