34 C
আবহাওয়া
১২:৪০ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ওষুধ কিনতে না পেরে আত্মহত্যা

ওষুধ কিনতে না পেরে আত্মহত্যা

আত্মহত্যা

ঢামেক হাসপাতাল প্রতিবেদক: রাজধানীর মগবাজার মধুবাগের একটি বাসায় বুকে ব্যাথার ওষুধ কিনতে না পেরে নিজের পেটে ছুরি ঢুকিয়ে জয়নাল আবেদিন (৪৬) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। তিনি পেশায় একজন রিকশাচালক ছিলেন।

মঙ্গলবার (২৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মগবাজারের মধুবাগ এলাকায় এ ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তিনি মারা যান।

নিহতের ভাতিজা মো. মোতালেব হোসেন জানান, তাদের বাড়ি রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার হাসানপুর গ্রামে। বর্তমানে মগবাজার মধুবাগ ৩ নং গলি এলাকায় স্ত্রী মনজিলা বেগম এবং এক ছেলে ও এক মেয়েকে নিয়ে ভাড়া থাকতেন। স্ত্রী বাসা বাড়িতে কাজ করেন।

তিনি আরও জানান, তার চাচা জয়নাল তিন বছর ধরে অসুস্থ। সেজন্য তিনি আর রিকশা চালাতে পারেন না। তাকে হৃদরোগ হাসপাতালে ডাক্তার দেখানো হয়েছিল। সেখান থেকে বলেছে, তার হার্টে ব্লক আছে। সেজন্য বুকে প্রচণ্ড ব্যাথা ছিল। কিন্তু ওষুধ কেনার টাকা ছিল না। স্ত্রী বাসা বাড়িতে কাজ করে যে টাকা পায় সেটা দিয়েই কোনোরকমে সংসার চলে। সন্ধ্যার দিকে জয়নাল চাচা সকলের অগোচরে ফল কাটার ছুরি নিজের পেটে ঢুকিয়ে দেন। পরে তাকে দ্রুত মগবাজার কমিউনিটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ওই ব্যক্তির পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাটি হাতিরঝিল থানা পুলিশকে জানানো হয়েছে।

আহা,এসজিএন/হাসনা

Loading


শিরোনাম বিএনএ