27 C
আবহাওয়া
৬:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » এলিফ্যান্ট রোডের বহুতল ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে

এলিফ্যান্ট রোডের বহুতল ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে


বিএনএ, ঢাকা: রাজধানীর এলিফ্যান্ট রোডের ৯তলা শেলটেক সিয়েরা কম্পিউটার সিটি মার্কেটের পঞ্চম তলায় লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট কাজ করে প্রায় দুইঘণ্টা পর রাত ৯টা ২০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে।

সোমবার (২৭ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণের পর বিষয়টি জানান ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন ও মেনটেন্যান্স) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরী। আগুনের ঘটনায় এক জন আহত হয়েছেন। এছাড়া ভবনের ছাদে আটকে পড়া ৬ জনকে উদ্ধার করা হয়েছে।

ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন ও মেনটেন্যান্স) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরী। তিনি বলেন, আগুনের ঘটনায় এখন পর্যন্ত মারা যাওয়ার কোনো খবর পাওয়া যায়নি। ফায়ার সার্ভিস সদস্যদের তাৎক্ষণিক কার্যক্রমের কারণে আগুন পাঁচতলার মধ্যেই সীমাবদ্ধ ছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

তিনি আরো বলেন, ভবনের পাঁচতলায় একটি কম্পিউটার দোকানে আগুনের সূত্রপাত। মার্কেটের ৩-৪টি দোকান পুড়ে গেছে। আগুন ওই ফ্লোরেই সীমাবদ্ধ ছিল। আগুন লাগার পর ভবনের ফায়ার স্টিংগার ব্যবহার করা হয়েছে। তবে ভবনে জরুরি নির্গমপথ পর্যাপ্ত ছিল না।

এর আগে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শেলটেক সিয়েরা কম্পিউটার সিটি মার্কেটের পঞ্চম তলায় অগ্নিকাণ্ড ঘটে। আগুন নিয়ন্ত্রণে কাজ করে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ