37 C
আবহাওয়া
৭:২১ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফে তিন অপহৃত উদ্ধার, আটক ২

টেকনাফে তিন অপহৃত উদ্ধার, আটক ২

টেকনাফে তিন অপহৃত উদ্ধার, আটক ২

বিএনএ, কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে গহীন পাহাড় থেকে তিন অপহৃত উদ্ধার ও অপহরণকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে র‍্যাব-১৫। রোববার (২৬ মার্চ) বিকাল ৫ টায় টেকনাফের বৈদ্যঘোনা নতুন পল্লান পাড়া গভীর পাহাড়ী এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধারকৃতরা হলেন- আমান উল্লাহ (১৯), সিরাজুল মোবিন (১৮) ও আবু তাহের (২৭)। আটকরা হলেন- নবী হোসেন (২৭), জাহিদ হোসেন প্রঃ কাবিলা (২২)। তারা দুজনই টেকনাফ সদরের ৩নং ওয়ার্ডের বাসিন্দা নজির আহমেদের ছেলে।

সোমবার বেলা ১২ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫’র সহকারী পুলিশ সুপার (আইন এবং গণমাধ্যম) মোঃ শামসুল আলম খান। তিনি জানান, ২৫ মার্চ আমান উল্লাহ (১৯) ও তার বন্ধু সিরাজুল মোবিন (১৮) ফজরের নামাজের উদ্দেশ্যে বের হলে হোয়াইক্যং ইউনিয়নের উলুবুনিয়া রাস্তায় পৌঁছালে তাদের অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

আমান উল্লাহ’র পিতা ঠান্ডা মিয়া (৬৫) র‍্যাব- ১৫, কক্সবাজার সিপিসি-১ টেকনাফ ক্যাম্পে অভিযোগ দায়ের করলে তথ্য প্রযুক্তির সহায়তায় টেকনাফের একটি মাদ্রাসার সামনে থেকে অপহরণকারী চক্রের মূলহোতাসহ দুইজনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা অপহরণের কথা স্বীকার করে। তাদের দাবি ছিল ৫০ হাজার টাকা। ‘টাকা না দিলে অপহৃতদের খুন করা হবে’ এই হুমকির কথাও স্বীকার করেছে র‍্যাবের কাছে। এবং তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অপহৃত দুইজনকে উদ্ধার করা হয়।

উক্ত অভিযান চলাকালীন ২৫ মার্চ উখিয়ার কুতুপালং এলাকা থেকে অপহরণ হওয়া অপর একজনকে উদ্ধার করা হয়। অপহরণকারীদের কাছ থেকে ২টি রাম দা, ২৫ ফুট শিকল, ৮টি তালা, ২টি চাবির ছড়াসহ ৩টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

বিএনএনিউজ/ শাহীন, বিএম

Loading


শিরোনাম বিএনএ