31 C
আবহাওয়া
২:১৬ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » লাইভে হেরা গুহার দৃশ্য দেখিয়ে না ফেরার দেশে মাদ্রাসা শিক্ষক

লাইভে হেরা গুহার দৃশ্য দেখিয়ে না ফেরার দেশে মাদ্রাসা শিক্ষক

সৌদিতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো সাতকানিয়ার মাদ্রাসা শিক্ষক

বিএনএ, সাতকানিয়া : সৌদি আরবে পবিত্র ওমরাহ হজ পালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন মাওলানা জিয়াউর রহমান জাহেদ (৪৫) নামে এক মাদ্রাসা শিক্ষক। শনিবার (২৬ মার্চ ) দেশটির স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মক্কা নগরীর হেরা গুহা নামক স্থানে রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জিয়াউর রহমান সাতকানিয়ার গারাঙ্গিয়া হাতিয়ারকুল এলাকার মদন মাওলানা সাহেবের বাড়ির মরহুম মাওলানা মাহাবুবুর রহমানের ছেলে। তিনি পৌরসভা ২ নম্বর ওয়ার্ডের সোনাকানিয়া শাহ মজিদিয়া রশিদিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার বাদে আছর পবিত্র মক্কা নগরীর উঁচু পাহাড় হেরা গুহায় উঠেন তিনি। সেখানে উঠে নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে যান। দেশের মানুষকে ভিডিওতে হেরা গুহার দৃশ্য দেখান। এর কিছুক্ষণ পর হেরা গুহা থেকে নিচে নেমে রাস্তা পার হয়ে মসজিদে নামাজ আদায় করতে যাচ্ছিলেন তিনি। এসময় হঠাৎ একটি গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মৃত্যুবরণ করেন।

নিহতের জেঠাতো ভাই কামাল উদ্দিন বলেন, গত ১৬ মার্চ তিনি ওমরাহ হজ পালনে সৌদি আরবে যান। ৩১ মার্চ তিনি ফেরার কথা ছিল। কিন্তু গতকাল (শনিবার) হেরা গুহা থেকে নিচে নেমে রাস্তা পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় মারা গেছেন।

বিএনএনিউজ২৪.কম/নবী খোকন/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

 

Loading


শিরোনাম বিএনএ