31 C
আবহাওয়া
১১:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » বারডেম’র নার্স সেলিনার মরদেহ উদ্ধার

বারডেম’র নার্স সেলিনার মরদেহ উদ্ধার

মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা : রাজধানীর হাতিরঝিল বড় মগবাজার এলাকার একটি বাসা থেকে বারডেম জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সেলিনা খাতুনের (২৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ( ২৬ মার্চ ) রাত সাড়ে ১১টায় ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়।হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) অনাথ মিত্র বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বড় মগবাজারের ৩০৪/১ নম্বর বাসার দ্বিতীয় তলার দরজা ভেঙে সেলিনার মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য রবিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হযেছে।

বাড়ির মালিক আক্তার হোসেনের বরাত দিয়ে পুলিশের কর্মকর্তা জানান, জুয়েল নামে এক ব্যক্তি ও সেলিনা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে তিন মাস আগে ওই বাসা ভাড়া নেন। শনিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এর জেরে রাতেই সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন সেলিনা। নিহত সেলিনা বারডেম হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত ছিলেন। তার স্বামী জুয়েল একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন বলে তিনি জানান।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান তিনি। নাটোরের বড়াইগ্রামের মশিন্দা গ্রামের সাদের খান ও আয়েশা বেগমের মেয়ে সেলিনা।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ