29 C
আবহাওয়া
৭:৩৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » এসি সার্ভিসিংয়ের লোকজন স্ত্রীকে হত্যা করেছে, ধারণা স্বামীর

এসি সার্ভিসিংয়ের লোকজন স্ত্রীকে হত্যা করেছে, ধারণা স্বামীর

এসি সার্ভিসিংয়ের লোকজন স্ত্রীকে হত্যা করেছে, ধারণা স্বামীর

বিএনএ,ঢাকা : সবুজবাগ দক্ষিণগাও বেগুনবাড়ী এলাকায় শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র (এসি) সার্ভিসিংয়ে আসা লোকজন তানিয়া আফরোজ মুক্তাকে (২৮) হত্যা করেছে বলে ধারণা করছেন তার স্বামী মাইনুল ইসলাম। বাসার আলমারি থেকে টাকা-পয়সা হাতিয়ে নেওয়ার সময় তা দেখে ফেলায় মুক্তাকে হত্যা করা হতে পারে বলে জানান তিনি।

শনিবার ( ২৬ মার্চ ) দিবাগত রাতে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য পুলিশ মুক্তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান। রোববার ঢামেক হাসপাতাল মর্গে মুক্তার মরদেহ দেখে কান্নায় ভেঙে পড়েন তার স্বামী মাইনুল ইসলাম। তিনি ফরিদপুরে বঙ্গবন্ধু মেডিকেল কলেজের ইলেক্ট্রো মেডিকেল টেকনোলজিস্ট হিসেবে চাকরি করেন মাইনুল। ৮ বছর আগে বিয়ে করেছিলেন তানিয়াকে।মায়মুন (৪) ও তানভিরুল ইসলাম (১০ মাস) একটি ছেলে রয়েছে।

তিনি বলেন, শনিবার বেলা চার টা ৫২ মিনিটে তানিয়া তাকে ফোন দিয়ে জানিয়েছিল এসি সার্ভিসিংয়ের জন্য বাসায় কয়েকজন লোক এসেছে। তখন স্ত্রীর ফোনের মাধ্যমেই তাদের সঙ্গে কথা বলেন। ওই ব্যক্তিরা বলেন, ‘দেড়মাস আগে আপনাদের এসি সার্ভিসিং করে দিয়ে গেছি। তাই আবার আসলাম, সার্ভিসিং করা লাগবে কিনা তা জানতে। ’ উত্তরে মাইনুল বলেন, এখন সার্ভিসিং লাগবে না, পরে প্রয়োজন হলে যোগাযোগ করা হবে। তখন স্ত্রীকেও বলেন তাদেরকে বিদায় করে দিতে।

রাতে মুগদা হাসপাতালের পরিচিত একজন তাকে ফোন দিয়ে জানান, তার ছেলে তানভিরুল হাসপাতালে ভর্তি। বিষয়টি জানার জন্য তখন তিনি স্ত্রী তানিয়ার ফোনে কল করেন। কেউ রিসিভ না করায় পরে বাড়িওয়ালাকে ফোন করলে তিনি বাসায় আসতে বলেন। এরপর রাতে ফরিদপুর থেকে ঢাকায় এসে স্ত্রীর রক্তাক্ত মরদেহ দেখতে পায়।

মাইনুল বলেন, আমার সন্দেহ ওই ব্যক্তিরা তানিয়াকে ভুল বুঝিয়ে বাসায় ঢুকে এসি সার্ভিসিং করছিল। কারণ তিনি রাতে বাসায় গিয়ে এসির কাভার খোলা অবস্থায় দেখতে পান। তারা এসির কাজ করার সময় হয়তো আলমারি খুলে সেখানে কাপড় ও অন্য জিনিস পত্র নাড়াচাড়া করছিল। তখন তানিয়া দেখে ফেলায় তারা তাকে কুপিয়ে হত্যা করেছে। আলমারিতে জামা-কাপড়ও ছড়ানো ছিটানো ছিল।

এদিকে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) রবিনা আউয়াল। সুরতহালে তিনি উল্লেখ করেন, নিহত তানিয়ার নাক-মুখ দিয়ে রক্ত ঝরছে, ডান কানের নিচে কাটা ক্ষত, মাথার মাঝখানে আড়াই ইঞ্চি পরিমাণ ও মাথার পিছনের অংশে ডান কানের লতি থেকে বাম কান পর্যন্ত ১১ ইঞ্চি পরিমাণ কাটা, ডান কাঁধের পেছনে সাড়ে ৮ ইঞ্চি পরিমাণ কাটা ক্ষত রয়েছে।

সবুজবাগ থানার পরিদর্শক (অপারেশন) মো. আজগর আলী জানান, নিহতের স্বামী বাদী হয়ে একটি মামলা করেছেন। তাছাড়া পুলিশও প্রাথমিকভাবে জানতে পারে এসি মেরামতের নাম করে কয়েকজন বাসায় ঢুকেছিল। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

শনিবার দিবাগত রাতে সবুজবাগ দক্ষিণগাঁও বেগুনবাড়ি মাস্টার গলির মজিবর রহমানের বাড়ির দ্বিতীয় তলা থেকে তানিয়ার মরদেহ এবং তার ছেলে-মেয়েকে হাত-পা বাঁধা ও মুখে স্কচটেপ পেচানো অবস্থায় উদ্ধার করে পুলিশ। তানিয়ার বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলায়। বাবার নাম মিস্টার মিয়া। তানিয়ার শিশু ছেলে তানভিরুল মুগদা হাসপাতালে ভর্তি রয়েছে। তার অবস্থা গুরুতর বলে জানিয়েন স্বজনরা।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ