28 C
আবহাওয়া
৫:৪৭ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বাবা ও ভাইয়ের পথ ধরে জয়ও পরপারে

বাবা ও ভাইয়ের পথ ধরে জয়ও পরপারে

বাবা ও ভাইয়ের পথ ধরে জয়ও পরপারে

বিএনএ, ব্রাহ্মণবাড়িয়া:  জেলার আশুগঞ্জে আগুনের ঘটনায় ছয় বছরের ছেলে জুবায়ের ও তার বাবা মকবুল এর মৃত্যুর পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেল বড় ছেলে জয় (১২)। এনিয়ে এই ঘটনায় একই পরিবারের বাবা ছেলেসহ চারজনের মৃত্যু হয়েছে। এছাড়া মকবুলের স্ত্রী রেখা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

রোববার (২৭ ফেব্রুয়ারি) সকালে ঢাকায় শেখ হাসিনা বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় জয়ের মৃত্যু হয়। নিহতের চাচাত ভাই মমিনুল ইসলাম জয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত সোয়া ১০টার দিকে উপজেলা সদরের শরীয়তনগর এলাকায় আগুনের ঘটনা ঘটে। এসময় নিহত মকবুল হোসেনের ছেলে জুবায়ের (৬) অগ্নিদগ্ধ হয়ে মারা যায়। এ ঘটনায় মকবুল হোসেন (৪০) ও তার স্ত্রী রেখা বেগম (৩২) এবং তাদের আরেক ছেলে জয় (১২) ও ভবনের বাসিন্দা জামিয়া রহমানসহ কমপক্ষে ১০ জন দগ্ধ হয়েছেন।

তারা মুমুর্ষু অবস্থায় ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন হাসপাতালে ও ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে শেখ হাসিনা বার্ন ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মকবুল হোসেন। এরপর রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় মকবুলেল বড় ছেলে জয় মৃত্যুবরণ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে উপজেলার চরচারতলা ইউনিয়নের শরীয়তনগর এলাকায় স্থানীয় মোহাম্মদ আলাই মিয়া মোল্লার পাঁচতলা বিশিষ্ট বাড়ির নিচতলার ভাড়া থাকতেন মকবুল হোসেন ও তার পরিবার। রাত সোয়া ১০ টার দিকে মকবুলের বড় ছেলে জয় মশার কয়েল ধরানোর জন্য দিয়াশলাই দিয়ে আগুন জ্বালায়।

এসময় কিছু বুঝার আগেই মুহুর্তের মধ্যে আগুন পুরো ঘরে ছড়িয়ে যায়। মকবুল হোসেন তখন রাতের খাবার খেতে বসেছিল। অগ্নিকাণ্ডের ফলে বাসার বিদ্যুৎ চলে যাওয়ার কারণে অন্ধকারে দরজা খুঁজে না পাওয়ায় তারা বের হতে পারেনি।  খবর পেয়ে আশুগঞ্জ, সরাইল ও ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের ৪টি দল ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে।

নিহত মকবুলের চাচা মো. মমিনুল ইসলাম জানান, অগ্নিদগ্ধ হওয়ার পর রাতেই মকবুলের ছোট ছেলে জুবায়ের মারা যায়। পাশাপাশি রাতেই মকবুল হোসেন ও তার পরিবারের আরও দুই সদস্যকে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকালে মকবুল হোসেন মৃত্যুবরণ করেন। এরপর রোববার সকালে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মকবুলের বড় ছেলে জয় মৃত্যুবরণ করেন। এর আগে মকবুলের স্ত্রীর গর্ভে থাকা সন্তানও মৃত্যুবরণ করেন।

বিএনএ/ গোলাম সারোয়ার, ওজি 

Loading


শিরোনাম বিএনএ