28 C
আবহাওয়া
৯:৫৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বনানীতে শিশুর রহস্যজনক মৃত্যু

বনানীতে শিশুর রহস্যজনক মৃত্যু

রহস্যজনক মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর বনানীর কড়াইল বস্তিতে তানজিলা আক্তার (৩) এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে।  শনিবার(২৭ ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে অচেতন অবস্হায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তার বাবা মহিউদ্দীনকে আটক করেছে পুলিশ।
ঢাকা মেডিক্যাল হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, শিশুটির গালে কামড়ের দাগ ও যৌনাঙ্গে আঘাতের চিহ্ন আছে বলে চিকিৎসকরা জানিয়েছে। শিশুটিকে হাসপাতালে নিয়ে আসা তার বাবা মহিউদ্দিনকে আটক করা হয়েছে। তার কথাবার্তা সন্দেহজনক। পরে বনানী থানার পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে । নিহত শিশুটির মা জরিনা বেগম একজন পোশাক শ্রমিক। তার সঙ্গে বনানীর কড়াইল বস্তির বেলতলা এলাকায় থাকতো।
আটক মহিউদ্দিন জানান, তিনি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর এলাকায় সিএনজিচালিত অটোরিকশা চালায়। গত কয়েকদিন আগে বনানীতে আসেন স্ত্রী ও সন্তানদের কাছে। সকালে তার স্ত্রী গার্মেন্টসে চলে যায়। একপর্যায়ে স্ত্রী যাওয়ার পরে তানজিলাকে খুঁজে না পেয়ে ২য় তলার সিঁড়ির নিচে তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখি। পরে  উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। দু’ ছেলে এক কন্যা সন্তানের মধ্যে তানজিলা ছোট। দু’ ছেলেকে নিয়ে আমি গ্রামের বাড়ীতে থাকি আর ওর মা মেয়েকে নিয়ে ঢাকার ওই বস্তিতে থাকতো । মৃতদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/আহা, ওজি

Loading


শিরোনাম বিএনএ