30 C
আবহাওয়া
১১:০৮ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » পুলিশকে হত্যা চেষ্টার অভিযোগে মামলা

পুলিশকে হত্যা চেষ্টার অভিযোগে মামলা


বিএনএ, ঢাকা : ঢাবিতে প্রগতিশীল ছাত্র সংগঠনের মশাল মিছিলে পুলিশের লাঠিচার্জ ও তৎপরবর্তী ঘটনায় পুলিশ সদস্যকে হত্যা চেষ্টার অভিযোগে শাহবাগ থানায় মামলা হয়েছে। শনিবার(২৭ ফেব্রুয়ারী) দুপুরে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশীদ মামলার কথা নিশ্চিত করেন।তিনি বলেন, গ্রেফতার ৭ জন ও অজ্ঞাতনামা ১০০/১৫০ জনকে আসামি করে মামলা হয়েছে।

শাহবাগ থানা সূত্রে জানা যায়, পেনাল কোডের ১৪৩/১৪৭/১৪৯/১৮৬/৩৩২/৩৩৩/৩০৭/৩৫৩/৪২৭/১০৯ ধারায় এ মামলা দায়ের করেন শাহবাগ থানার এসআই মিন্টু মিয়া।মামলা নম্বর ৩৪। মামলার তদন্তভার দেওয়া হয়েছে এস আই শহীদুল ইসলামকে।

উল্লেখ্য, শুক্রবার(২৬ ফেব্রুয়ারী) মশাল মিছিল থেকে আটক তামজীদ হায়দার, নজিব আমিন চৌধুরী জয়, এএসএম তানজিমুর রহমান, আকিব আহম্মেদ, আরাফাত সাদ, নাজিফা জান্নাত, জয়তী চক্রবর্তীকে গ্রেফতার দেখানো হয়েছে।

লেখক মুশতাক আহমেদের মৃত্যুর জন্য দায়ীদের বিচার চেয়ে গতকাল সন্ধ্যা ৭টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে প্রগতিশীল ছাত্রসংগঠনগুলো মশাল মিছিল বের করে। মিছিলটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শাহবাগ থানার সামনে গেলে পুলিশ লাঠিপেটা করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়।

বিএনএ/আহা,ওজি

Loading


শিরোনাম বিএনএ