23 C
আবহাওয়া
৭:০৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ধানমন্ডিতে তরুণীকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ

ধানমন্ডিতে তরুণীকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ

প্রেম করায় বোনকে গলা কেটে হত্যা করল মা-ভাই

বিএনএ, ঢাকা : রাজধানীর ধানমন্ডিতে ভবনের ছাদ থেকে ফেলে বিশ্ববিদ্যালয়ের এক তরুণীকে হত্যার অভিযোগ উঠেছে।শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে এ ঘটনা ঘটে। মৌমিতা (২০) নামের ওই তরুণী মালয়েশিয়ার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

পুলিশ জানায়, শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে বাসার ছাদে যায় মৌমিতা। তারপর বিল্ডিংয়ের পেছনে নিচ থেকে বেশ কয়েকজন তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে। পরে স্থানীয় গ্রিন লাইফ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৌমিতার আত্মীয় স্বজনেরা জানান, এ ঘটনার জন্য একই ভবনের পঞ্চম তলার এক ভাড়াটিয়ার ছেলেকে তারা সন্দেহ করেন। ওই ছেলেটি মৌমিতাকে  ডিস্টার্ব করতো। এ ব্যাপারে ছেলেটির পরিবারকে জানানো হলো তারা এ বিষয়ে কোনও কর্ণপাত করেনি।  এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল থেকে এইচএসসি পাসের পর উচ্চশিক্ষার জন্য মালয়েশিয়া যান মৌমিতা। সেখানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতেন তিনি। মালয়েশিয়ায় পরিবারের সদস্যদের সঙ্গেই থাকতেন তরুণী। করোনা মহামারির করণে পরিবারের সঙ্গে বর্তমানে ঢাকায় অবস্থান করছিলেন মৌমিতা ।

এ বিষয়ে ধানমন্ডি থানার এসআই জিয়াউর রহমান বলেন, ‘আমরা প্রাথমিকভাবে তরুণীকে ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ পেয়েছি। সুরতহালের কাজ চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ