27 C
আবহাওয়া
১:১৫ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » ‘ডিরেক্টরস গিল্ড’ : সভাপতি লাভলু, সম্পাদক সাগর

‘ডিরেক্টরস গিল্ড’ : সভাপতি লাভলু, সম্পাদক সাগর

‘ডিরেক্টরস গিল্ড’র সভাপতি হলেন সালাহউদ্দিন লাভলু, সাধারণ সম্পাদক সাগর

বিনোদন রিপোর্ট:  নাট্য পরিচালকদের সংগঠন ‘ডিরেক্টরস গিল্ড’ নির্বাচন(২০২১-২২ ) শুক্রবার বিএফডিসিতে সম্পন্ন হয়। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। সর্বমোট ৩৯৭ জন ভোটার ছিল এবারের নির্বাচনে। এরমধ্যে ভোট দিয়েছেন ৩৫৯ জন। ২য় বারের মতো সংগঠনের সভাপতি নির্বাচিত হয়েছেন সালাহউদ্দিন লাভলু। সাধারণ সম্পাদক নির্বাচিত হন কামরুজ্জামান সাগর।

নির্বাচনে সালাহউদ্দিন লাভলু  ১৭০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অনন্ত হীরা পান ১৪৯ ভোট। কামরুজ্জামান সাগর সাধারণ সম্পাদক পদে ১৭৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোস্তফা কামাল রাজ পান ১৬১ ভোট। সহসভাপতি পদে নির্বাচিত হন মাসুম আজিজ ২৬৮ ভোট, ফরিদুল হাসান ১৯৯ ভোট এবং রফিকউল্লাহ সেলিম ১৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন পিকলু চৌধুরী ও ফিরোজ খান, সাংগঠনিক সম্পাদক পদে ফেরারী অমিত, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সহিদউন নবী, প্রশিক্ষণ ও আর্কাইভ বিষয়ক সম্পাদক পদে মোস্তফা মনন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আনিসুল হক ইমেল, আইন ও কল্যাণ বিষয়ক সম্পাদক নিয়াজ মাহমুদ ও দপ্তর সম্পাদক পদে গোলাম মুক্তাদির নির্বাচিত হয়েছেন। ভোট গণনা শেষে ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এস এম মহসিন।

বিএনএনিউজ২৪/আরআর খাঁন, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ