33 C
আবহাওয়া
৫:০৯ অপরাহ্ণ - মার্চ ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে দুই মরদেহ উদ্ধার

রাজধানীতে দুই মরদেহ উদ্ধার

হাটহাজারীতে নারীর মরদেহ উদ্ধার

বিএনএ,ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। মরদেহ দুটির একজন হচ্ছে ইকবাল হোসেন (৩১), অপরজনের পরিচয় পাওয়া যায়নি। লালবাগের বিজিবি ২ নম্বর গেটের কিছুটা দূরে রাস্তা থেকে ইকবাল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়।

লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ মো. রতন মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে গত দুইদিন ধরে ওই এলাকায় ইকবাল হোসেন ঘোরাঘুরি করত। ধারণা করা হচ্ছে অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এদিকে রাজধানীর মহাখালী রেলগেট এলাকায় কমলাপুর রেলস্টেশনগামী অগ্নিবীণা নামে একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মারা যায় অজ্ঞাত এক যুবক। তার নাম ঠিকানা জানার চেষ্টা করছে পুলিশ।

বিমানবন্দর রেলস্টেশন থানার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, ঘটনাস্থলের আশপাশের লোকজনের কাছ থেকে জানা যায় ওই যুবক মোবাইলে কথা বলতে বলতে রেললাইন অতিক্রম করার সময় কমলাপুরগামী অগ্নিবীণা এক্সপ্রেসের ধাক্কায় ঘটনাস্থলে মারা যায়। তার পরনে ছিল কালো রঙের গেঞ্জি ও নীল রঙের একটি ট্রাউজার।

সিআইডির মাধ্যমে ফিঙ্গারপ্রিন্টের নমুনা সংগ্রহ করে মৃতদের নাম-ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে। মরদেহ ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ