36 C
আবহাওয়া
১:৫৯ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » শিশু ধর্ষক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

শিশু ধর্ষক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

শিশু ধর্ষক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে রাউজানে শিশু ধর্ষক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার উত্তম তালুকদারকে গ্রেফতার করেছে র‌্যাব।উত্তম তালুকদার রাউজান থানাধীন জামুয়াইন এলাকার তালুকদারবাড়ীর রনজিত তালুকদারের ছেলে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বিকেলে  চান্দগাঁও ক্যাম্পে র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ।

লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ জানান,  ২০১৬ সালের ২৬ সেপ্টেম্বর পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে অ্যাসিড মারার হুমকি, পরিবারের সদস্যদের হত্যার ভয় এবং ভিকটিমের বড় বোনের সংসার ভাঙার ভয় দেখিয়ে উত্তম তালুকদার বেশ কয়েকবার ধর্ষণ করে। এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে রাউজান থানায় একটি ধর্ষণ মামলা করেন। চট্টগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনাল আসামি উত্তম তালুকদারকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দেন। ঘটনার পর থেকে আসামি উত্তম আত্মগোপন করে দীর্ঘ ৫ বছর বিভিন্ন স্থানে অবস্থান করতে থাকে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নগরের পাহাড়তলী থানার রেলওয়ে কলোনি এলাকা থেকে উত্তমকে গ্রেফতার করা হয়।পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ