32 C
আবহাওয়া
৩:০৬ পূর্বাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » টেলিভিশন ও চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন শুক্রবার

টেলিভিশন ও চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন শুক্রবার

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন শুক্রবার

বিনোদন ডেস্ক : বাংলাদেশের টেলিভিশন মিডিয়া ও চলচ্চিত্র মিডিয়ায় এই প্রথম একই দিনে অভিনয় শিল্পীদের দুই সংগঠনের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল ২৮শে জানুয়ারি ২০২২।

সেই কারণে আজ বৃহস্পতিবার(২৭জানুয়ারি) শেষ দিনের নির্বাচনি প্রচারণায় ব্যস্ত সময় পার করছে শিল্পী প্রার্থীরা।ঘুম হারাম করে প্রচারণা চালাচ্ছেন তারা। নির্বাচন কে নিয়ে একপক্ষ আরেক পক্ষ কে ঘায়েল করতে নোংরা সমালোচনায়ও পিছ পা হচ্ছেন না তারা।

 চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

আগামীকাল শুক্রবার বিএফডিসিতে হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট গ্রহণ আর টেলিভিশন শিল্পী সংঘের নির্বাচন হবে শিল্পকলা একাডেমির সেগুন বাগিচা কার্যালয়ে।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দুইটি প্যানেল।কাঞ্চন- নিপুণ প্যানেল এবং মিশা- জায়েদ প্যানেল। আর টেলিভিশন শিল্পী সংঘে কোন প্যানেল করা হয় নি।

সভাপতি পদে নাসিম ও নিপু, সাধারণ সম্পাদক পদে রওনক হাসান ও টুটুল নির্বাচন করছেন। আগামীকাল সকাল ৯ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটাররা ভোট দিতে পারবেন। মাঝখানে জুমার নামাজ এর জন্য একঘন্টা বিরতি দেওয়া হবে।দুই সংগটনের নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন খায়রুল আলম সবুজ ও পীরজাদা হারুনর রশীদ।

বিএনএ নিউজ২৪, রিপন রহমান খাঁন,জিএন

Loading


শিরোনাম বিএনএ