36 C
আবহাওয়া
১:১৩ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » জাবির ফজিলাতুন্নেসা হলে চুরি

জাবির ফজিলাতুন্নেসা হলে চুরি

জাবিতে ছাত্রদল কর্মীকে মারধরের অভিযোগ

বিএনএ, জাবিঃ মধ্যরাতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের( জাবি) ফজিলাতুন্নেছা হলে চুরির ঘটনা ঘটেছে। হলের তিনটি রুমের জানালার কাঁচ ভেঙে নগদ অর্থ ও প্রয়োজনীয় জিনিসপত্র চুরি হয়েছে।

সোমবার (২৬ ডিসেম্বর) দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে চুরির ঘটনা ঘটে। ফজিলাতুন্নেছা হলের প্রভোস্ট অধ্যাপক এ টি এম আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ফজিলাতুন্নেছা হলের আবাসিক ছাত্রী চারুকলা বিভাগের মুমু বলেন, রাত ২টা থেকে আড়াইটার দিকে আমি কাঁচ ভাঙার শব্দ পাই। শীতকালীন বন্ধের কারণে হলে মেয়েরা কম থাকায় আমি ভয় পেয়ে চুপ থাকি। পরে ভোর ৪টার দিকে ৪৫ ব্যাচের এক মেয়ে দেখে জানালার পাশ থেকে এক ছেলে তার রুমে টর্চ লাইট মারছে। সে ভয়ে চিৎকার করলে চোর পালিয়ে যায়। এ ঘটনায় আমরা আমাদের নিরাপত্তা নিয়ে শঙ্কিত।

হলের ছাত্রীরা অভিযোগ করেন, চুরির ঘটনা যখন সকালে জানতে পারি তখন হল প্রভোস্ট স্যারকে অনেকবার ফোন করলেও তিনি রিসিভ করেনি। হলের সিসি ক্যামেরা নষ্ট, হলের সিকিউরিটি গার্ডদের চুরির বিষয়ে বললে তারা রাতে হলের চারপাশ ঘুরে দেখে না। যখনই কোনো সম্যসা নিয়ে হল প্রশাসনকে জানানো হয় তখন প্রশাসন থেকে আমাদের নতুন হলের কথা বলে। কোনো সম্যসার সমাধান করেন না।

ফজিলাতুন্নেছা হলের প্রভোস্ট অধ্যাপক এ টি এম আতিকুর রহমান বলেন, হলে চুরির ঘটনার অভিযোগ পেয়েছি। আমি এবং হলের সঙ্গে সংশ্লিষ্ট অনান্য শিক্ষক হলে গিয়েছিলাম। আমরা হলের নিরাপত্তা ব্যাবস্থা জোরদার করার বিষয়ে ব্যবস্থা নেবো।

বিএনএ/সানভীর

Loading


শিরোনাম বিএনএ