26 C
আবহাওয়া
৯:৫৭ পূর্বাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাব্বানীকে কুপিয়ে জখম

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাব্বানীকে কুপিয়ে জখম

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাব্বানীকে কুপিয়ে জখম

বিএনএ, মাদারীপুর : মাদারীপুরের রাজৈর উপজেলায় ইশিবপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন চলাকালীন একটি কেন্দ্রের ভোট দেখতে গিয়ে হামলার শিকার হয় ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে তার ডান হাতের দুটি আঙুল কেটে গেছে।রোববার (২৬ ডিসেম্বর)  শিবপুর ইউনিয়নের গাংকান্দি সরকারি বিদ্যালয় কেন্দ্রে তিনি হামলার শিকার হন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ইউপি নির্বাচনে ইশিবপুর ইউনিয়নে গোলাম রাব্বানীর মামা সালাহ উদ্দিন আহমেদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে মামার পক্ষে বেশ কিছু দিন ধরেই তিনি প্রচার-প্রচারণা চালিয়ে আসছিলেন। রোববার ভোটগ্রহণ চলাকালীন গাংকান্দি বিদ্যালয় কেন্দ্রে প্রতিপক্ষ মোশারফ মোল্লার লোকজন ভোট কেটে নেয়ার চেষ্টা করছে- এ খবরে গোলাম রাব্বানী সেখানে যান। এসময় মোশারফ মোল্লার ছেলে তার ওপর চড়াও হন। এক পর্যায়ে গোলাম রাব্বানীকে তারা হামলা করে।  রব্বানী আঘাত ঠেকাতে গেলে তার ডান হাতের দুইটি আঙুল কেটে যায়। পরে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের আরও ৫ জন আহত হন।

এ ব্যাপারে গোলাম রাব্বানী সাংবাদিকদের বলেন, ‘নির্বাচনে মোশারফ মোল্লার লোকজন প্রকাশ্যে ভোট নেয়ার চেষ্টা করেছিল। পরে আমিসহ কিছু লোক গিয়ে বিষয়টি জানার চেষ্টা করলে আমাকে অস্ত্র দিয়ে কোপ দিলে ঠেকাতে গিয়ে হাত কেটে যায়।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো. সাদিক বলেন, নির্বাচনে বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটতেই পারে। আমি এখনো রব্বানীর ওপর হামলার কথা শুনিনি। তবে টুকটাক ঘটনা তো ঘটেছেই। থানায় অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।’

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ