31 C
আবহাওয়া
১১:১৮ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » কোনো অবস্থাতেই বিদ্রোহী প্রার্থী হওয়া যাবে না-শেখ হাসিনা

কোনো অবস্থাতেই বিদ্রোহী প্রার্থী হওয়া যাবে না-শেখ হাসিনা

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, কোনো অবস্থাতেই বিদ্রোহী প্রার্থী হওয়া যাবে না। যাকেই নৌকার মনোনয়ন দেয়া হবে তার জন্যই সবাইকে কাজ করতে হবে।

রোববার (২৬ নভেম্বর ২০২৩) গণভবনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ নির্দেশ দেন।

প্রার্থী তালিকা ঘোষণা করার আগে রোববার সকালে  আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী যারা দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন তাদের সঙ্গে মতবিনিময় করেন দলের সভাপতি শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের প্রধান শেখ হাসিনা।

দ্বাদশ নির্বাচনকে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ করার তাগিদ দিয়ে আওয়ামী লীগ সভাপতি বলেন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেউ পাশ করে আসতে পারবেন না। অন্য দলের প্রার্থী না থাকলে প্রত্যেক প্রার্থীকেই একজন করে দলীয় ডামি প্রার্থী রাখতে হবে।

আগামী জাতীয় নির্বাচনকে উৎসবমুখর করতে নৌকার প্রার্থীর পাশাপাশি স্বতন্ত্র প্রার্থী কিংবা অন্যান্য দলের কেউ প্রার্থী হলে তাকেও সহযোগীতা ও উৎসাহ দেয়ার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আড়াই ঘণ্টা পর বেলা সাড়ে ১২টায় শেষ হয় মতবিনিময় সভা। গণভবন থেকে বেরিয়ে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীরা জানান, বিএনপির নাশকতা প্রতিরোধ আর প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন করার নির্দেশ দিয়েছেন দলের সভাপতি। নৌকার বিজয় সুনিশ্চিত করা পর্যন্ত মাঠে অবস্থান করার নির্দেশনা দিয়েছেন তিনি।  

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে ৩ হাজার ৩৬২টি মনোনয়নপত্র সংগ্রহ করেছে মনোনয়নপ্রত্যাশীরা।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ