29 C
আবহাওয়া
৫:৫৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশের মানুষ আপনাদের বিদায় দেখতে চায়: মির্জা ফখরুল

বাংলাদেশের মানুষ আপনাদের বিদায় দেখতে চায়: মির্জা ফখরুল

বাংলাদেশের মানুষ আপনাদের বিদায় দেখতে চায়: মির্জা ফখরুল

বিএনএ ডেস্ক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,এখন বাংলাদেশের মানুষ আপনাদের বিদায় দেখতে চায়। সময় থাকতে কেটে পড়ুন। তা না হলে এ দেশের মানুষ আপনাদের বিদায় করবে।

শনিবার (২৬ নভেম্বর) বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে বিভাগীয় গণসমাবেশে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, একটা গান আছে ‘ আগে জানলে তোর ভাঙা নৌকায় পা দিতাম না।’ দেশের মানুষ এখন এই গান গাইতে শুরু করেছে। গত ১৫ বছরে আওয়ামী লীগ সরকার আমাদের সব অর্জন ধ্বংস করেছে। নষ্ট করে দিয়েছে সব স্বপ্ন। যেদিকে তাকাবেন খালি চুরি আর চুরি। দেশের মানুষ এখন আওয়ামী লীগের বিদায় দেখতে চায়।

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি প্রসঙ্গে তিনি বলেন, আজ মানুষের কোনো আয় নেই। অথচ আওয়ামী লীগের নেতাকর্মীদের আয় আছে। চাঁদাবাজি, দলীয়করণ করে তারা আয় করছেন। লুটপাট করে দেশের অর্থনীতিকে তারা শূন্য করে ফেলছেন। মানুষের কিছু না হলেও তাদের স্বাস্থ্য বেড়েছে।

মির্জা ফখরুল বলেন, শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না। তত্ত্বাবধায়ক ছাড়া কোনো নির্বাচন হবে না। সংসদ ভেঙে দেয়ার আগে কোনো নির্বাচন হবে না। এটা আমাদের পরিস্কার কথা।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজি আমিনুর রশিদ ইয়াসিনের সভাপতিত্বে সমাবেশে তিনি ছাড়াও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস ও বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু প্রমুখ বক্তব্য রাখেন।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ