চট্টগ্রামে দমকলকর্মীর মৃত্যু

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম আগুন নেভানোর পর ফেরার পথে অসুস্থ হয়ে মো. মিলন (৩৮) নামে এক দমকলকর্মীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে চট্টগ্রামের সাগরিকায় হোমল্যান্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজের আগুন নেভানোর পর ফেরার সময় তিনি অসুস্থতা অনুভব করলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়।

আরো পড়ুন

মৃত ফায়ার সার্ভিস কর্মী মো. মিলনের বাড়ি নোয়াখালীর উপজেলার হাজীপুর গ্রামে। আগ্রাবাদ ফায়ার সার্ভিস স্টেশনে কাজ করতেন তিনি। ২০০৫ সালে একজন ফায়ার ফাইটার হিসেবে তিনি ফায়ার সার্ভিসে যোগ দেন।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপপরিচালক ফরিদ আহমেদ জানিয়েছেন, আগুন নেভানোর পর দমকলকর্মীরা ফিরছিলেন। পথিমধ্যে বুকে ব্যথা অনুভব করেন মিলন। তাকে অ্যাম্বুলেন্স করে চমেক হাসপাতালে পাঠানো হয়। দুপুর ২টার দিকে কার্ডিওলজি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

প্রাথমিকভাবে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে বলে জানিয়েছেন চিকিৎসক।

এর আগে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সাগরিকার স্টেডিয়ামের পাশে বিটাক বাজার এলাকায় আগুন লাগার ঘটনা ঘটে। ওই এলাকার হোমল্যান্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ নামের কারখানায় এই অগ্নিকাণ্ড হয়।
এরপর বেলা সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে বলে জানান ফায়ার সার্ভিসের এডি ফারুক হোসেন শিকদার।

বিএনএনিউজ/এইচ.এম।