29 C
আবহাওয়া
৯:৪৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ইবির ময়মনসিংহ ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে সামী-সানি

ইবির ময়মনসিংহ ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে সামী-সানি

ইবির ময়মনসিংহ ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে সামী-সানি

বিএনএ, ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ পরিষদের আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটির সভাপতি হিসেবে মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সামিউল ইসলাম সামী ও সাধারণ সম্পাদক হিসেবে লোক প্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইমতিয়াজ আহমেদ সানিকে মনোনীত করা হয়েছে।

বুধবার (২৬ অক্টোবর) সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক ড. মোঃ আবু রায়হান, অধ্যাপক ড. মোঃ মিন্নাতুল করিম অনুমোদিত ও সংগঠনটির সাবেক সভাপতি হাসিবুল হাসান ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পূর্ণাঙ্গ কমিটির অন্য সদস্যরা হলেন সহ সভাপতি আবদুল্লাহ আল ফুয়াদ, হারাধন মোদক, মোসাদ্দিকুল ইসলাম, মাহমুদুল হাসান, সোহানুর রহমান ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল আমিন পিয়াস, মরিয়ম আক্তার মুক্তা, নুরুল ইসলাম, ওবায়দুর রহমান আনাস, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ,রিমন আহমেদ, মোঃ পিয়েল হাসান ইয়াসিন, সালমান বিন আরিফ খান অর্থ সম্পাদক শামসুত তাবরিজ, সহ অর্থ সম্পাদক এ কে এম আব্দুলাহ মেহেদী, দপ্তর সম্পাদক মোঃ তাহসিন বিন বল হাসান বাপ্পি, উপ দপ্তর সম্পাদক রিপন মিয়া, প্রচার সম্পাদক তানভীর হাসান, উপ-প্রচার সম্পাদক আশিকুর রহমান, শিক্ষাবিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমান, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক রাফিউল ইসলাম রাফি, সাহিত্যিক ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফুয়াদ হাসান,উপ-সংস্কৃতি ও সাহিত্যিক বিষয়ক সম্পাদক শিহাব আহমেদ, ক্রিড়া সম্পাদক মোঃ সোহাগ, উপ ক্রীড়া সম্পাদক মোকছেদুল আলম শামীম, ছাত্রী বিষয়ক সম্পাদিকা মাঈমুনা জান্নাত ঐশী, উপ ছাত্রী বিষয়ক সম্পাদিকা আইরিন হাসান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোর্শেদ আলম, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান অপূর্ব, আইন বিষয়ক সম্পাদক মোঃ মামুন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মশিউর রহমান সাহারাত, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ জুনায়েদ খান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক দ্বীন ইসলাম, গণ যোগাযোগ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম সিয়াম, পাঠাগার ও পাঠ চক্র বিষয়ক সম্পাদিকা রুবাইয়াত হাসান তানিয়া পদায়ন হয়েছেন। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন নূর হোসাইন আল রিফাত, মিযানুর রহমান মিযান, জান্নাতুল মাওয়া, অর্পি আরা অর্থী, আশরাফুল ইসলাম, সিয়াম আহমেদ সিফাত, তুফফারুল জান্নাত, তানজিল হাসান পলাশ খালিদ সাইফুল্লাহ তাহমিদ।

প্রসঙ্গত, “মননে শিক্ষা, অন্তরে ময়মনসিংহ” এই উপজীব্যকে ধারণ করে ১৯৯৫ ইসলামী বিশ্ববিদ্যালয়ে ময়মনসিংহ  থেকে আগত শিক্ষার্থীদের নিয়ে সংগঠনটি প্রতিষ্ঠা লাভ করেন।

বিএনএনিউজ/তারিক/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ